বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই কারাগারে

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে বিস্ফোরক মামলায় উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক আবদুল হাইকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার (২৯জুলাই) সিলেটের চীফ জুডিসিয়াল ম্যাজেষ্ট্রিট মাহবুবুর রহমানের আদালতে হাজির তিনি (আবদুল হাই) জামিন চাইলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। এরআগে ওই মামলায় তিনি কারাগারে ছিলেন। পরে জামিন পেয়ে কারাগার থেকে বের হন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় ফের সোমবার ওই মামলায় তিনি আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগার প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে ডেইলি বিশ্বনাথ ডটকমকে আসামি পক্ষের আইনজীবি সাইফুর রহমান বলেন, আবারও আবদুল হাইয়ের জামিনের জন্য আদালতে আমরা আবেদন করব।

প্রসঙ্গত, গত বছরের ২ সেপ্টেম্বর রাতে বিশ্বনাথ উপজেলা সদরের ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এঘটনায় ৩ সেপ্টেম্বর বিশ্বনাথ থানার এসআই সবুজ কুমার নাইডু বাদী হয়ে ৬০-৭০ জন ব্যক্তিকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেন। এ মামলায় বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আবদুল হাইকে বিশ্বনাথ থানা পুলিশ গত বছরের ১৩ অক্টোবর গ্রেপ্তার করে। পরদিন তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। পরে কিছুদিন কারাবরণের পর তিনি জামিনে বের হন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *