বিশ্বনাথে প্রবাসি পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বিশ্বনাথে কর্মহীন অসহায় ও দুস্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, দানবীর ও রামচন্দ্রপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসি আলহাজ্ব আব্দুস সুবহান ও তিনির পরিবারের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সোমবার সকালে রামচন্দ্রপুর গ্রামে তিনির নিজ বাড়িতে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্টানে বক্তরা বলেন, বিশ্বনাথের প্রবাসীরা শুধু নিজেদের জন্যে নয় দেশের অসহায়দের কল্যাণেও তারা কাজ করে যাচ্ছেন।
পাঠাকইন মাদরাসার মোহতামিম মাওলানা লুৎফুর রহমানের সভাপতিত্বে ও জিয়াউর রহমানের পরিচালনায় অনুষ্টানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য জামাল আহমদ, শিক্ষানুরাগি আব্দুল হামিদ, সুনু মিয়া সহ প্রমুখ।
অনুষ্টান শেষে রামচন্দ্রপুর, দুহাল, পালের চক, মনোহরপুর, শ্রীপুর, পাচঘরি, পাঠাকইন, বিলপার ও রামপাশা গ্রাম সহ ৪৫০টি অসহায়-গরীব-দুংস্থ পরিবারের মধ্যে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৮ কেজি চাউল, ৩ কেজি পেয়াজ, ছোলা ১ কেজি, ১ কেজি ডাইল ও ২ লিটার সোয়াবিন তেল। তারা ১৯৯৫ ইং সাল থেকে ধারাবাহিক ভাবে অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন বলে জানা গেছে।
মরহুম হাতিম উল্লাহ’র উত্তরাধিকারিগণ হচ্ছেন, মরহুম জাহির আলী, আব্দুল জব্বার, আব্দুল বারি ও হাজি আব্দুস সুবহান এবং মরহুম রিয়াজ উল্লাহ’র উত্তরাধিকারিগণ আলা উদ্দিন রাজা, নজরুল ইসলাম ইকবাল, হেলাল উদ্দিন, আব্দুল কাদির দুলাল, নুর মিয়া, আফরুজ আলী, জুয়েল আহমদ, ধলাই মিয়া প্রবাসিগণের দেড়লক্ষ টাকা অর্থায়নে রামচন্দ্রপুর গ্রামের রাস্তা প্রশস্তকরণ সহ সার্বিক উন্নয়ন করা হয়েছে। আল্লাহপাক তাদের নেক হায়াত ও তাদের সাহায্য সহযোগিতাকে কবুল করুন আমিন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *