বিশ্বনাথে নৌকার প্রার্থী হাজী জবেদুর রহমানের মনোনয়নপত্র দাখিল

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : আগামী ২৯ অক্টোবর বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী জবেদুর রহমান। দাখিলের শেষ দিন আজ রোববার (৪ অক্টোবর) মনোনয়ন বিকেল ৪টায় উপজেলা ও স্থানীয় নেতৃবৃন্দদেরকে নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারোয়ারের নিকট এ মনোনয়ন দাখিল করেন।

আওয়ামী লীগের জবেদুর রহমানসহ চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন ও ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৪৯ জনসহ মোট ৬৭জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

মনোনয়নপত্র দাখিল শেষে প্রার্থী জবেদুর রহমান সাংবাদিকদের বলেন, দল আমাকে একক প্রার্থী দিয়েছে। দলের সিদ্ধান্তেই নির্বাচন করছি। তিনি আরও বলেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার আর নৌকা উন্নয়নের প্রতীক। আগামী ২৯ তারিখ নৌকা প্রতীককেই বেছে নিবে দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত থাকা দশঘর ইউনিয়নবাসী। এসময় তিনি দেশ বিদেশের সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন বলেন, দীর্ঘ ১৭ বছর পর ইউনিয়নের নির্বাচন ঘোষণার পর থেকে ইউনিয়ন জুড়ে উৎসব শুরু হয়েছে। তিনি বলেন, আগামী ২৯ তারিখ নৌকা প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করবেন ইউনিয়নবাসী।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *