বিশ্বনাথে ডোবা থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথে নিখোঁজের একদিন পর ডোবা থেকে রবিউল ইসলাম (১২) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার রামপাশা ইউনিয়নের রহমান নগর গ্রামের আকবর আলীর পুত্র এবং স্থানীয় গোয়াহরী লতিফিয়া ইর্শ্বাদিয়া মাদ্রাসার ৩য় শ্রেনীর ছাত্র।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) রামপাশা বৈরাগী বাজার সড়কের বাল্লার ব্রীজের পাশের ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে কেউ তাঁকে হত্যা করে লাশ ডোবায় ফেলে গেছে।

জানা গেছে, গতকাল (১২ অক্টোবর) সোমবার সকাল ১০ ঘটিকার সময় সে বাড়ি থেকে বের হয়। কিন্তু সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করে তাঁকে না পাওয়ায় ওইদিন সন্ধায় বিশ্বনায় থানায় সাধারন ডায়েরী করা হয় এবং উপজেলা সকল স্থানে মাইকিং করা হয়। আজ সকাল ৮টার দিকে স্থানীয় রামপাশা-বৈরাগী বাজার সড়কের বাল্লার ব্রীজের পাশের ডোবায় রবিউলের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় এক কৃষক। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের পিতার অভিযোগ, তাঁহার ছেলেকে হত্যা করে
লাশ ডোবায় ফেলে রাখা হয়েছে। এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামীম মুসা দৈনিক ইনকিলাবকে বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *