বিশ্বনাথে জুয়েল মোবাইল গার্ডেন চুরির মুল হোতা সোহাগ গ্রেফতার

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স:  সিলেটের বিশ্বনাথ পুরান বাজারস্থ আল-হেরা শপিং সিটির নিচতলায় জুয়েল মোবাইল গার্ডেন চুরির ঘটনার মূল হোতা সোহাগকে গ্রেফতার করেছে থানা পুলিশ। (৩১অক্টোবর) বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার খোজার খলা থেকে তাকে গ্রেফতার করেন বিশ্বনাথ থানার এসআই অরুপ সাগর। তার বাড়ি সুনামগঞ্জ জেলার ভাটি তাহের পুর গ্রামের জয়নাল আবেদীনের পুত্র। বর্তমানে ঠিকানা সুনামগঞ্জ জেলার সদর থানার পৌরভী ৬৫ হাসন নগর ফয়ছল মিয়ার বাসায়। এসময় তার কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল উদ্ধার করা হয়।

এর আগে, (২০সেপ্টম্বর ১৯ইং) শুক্রবার শাহানা বেগম (৪৪) নামের মহিলাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে সিলেট নগরীর মজুমদারী এলাকার তরঙ্গ-৩৯ বাসায় বসবাসকারী মৃত ফখরুল ইসলামের স্ত্রী। এসময় মহিলার কাছ থেকে চোরাইকৃত ৮টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

প্রসঙ্গ, গত (৩সেপ্টেবর) রাতে উপজেলা সদরের পুরান বাজারস্থ আল-হেরা শপিং সিটির নিচতলায় অবস্থিত জুয়েল মোবাইল গার্ডেন নামের দোকান ঘর দেয়াল ভেঙে চুরি সংগঠিত হয়। দোকানে থাকা নগদ ১লাখ ৫৩ হাজার টাকা, বিদেশী দুইশত পাউন্ড, বেশ কয়েকটি দামি মোবাইল সেটসহ মালামাল চুরিকরে নিয়ে যায়। এঘটনায় পরদিন দোকান মালিক জুয়েল মিয়া বাদি হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৪ (তাং ০৪.০৯.১৯ইং)।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *