বিশ্বনাথে অপহরণের নাটক সাজিয়ে পিতা-পুত্র কারাগারে

Uncategorized
শেয়ার করুন

স্টাপ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথে ভাড়ায় নিয়ে পিকআপ ভ্যান গাড়ি চুরির উদ্দেশ্য লুকিয়ে রেখে অপহরণ নাটক সাজানোর ঘটনায় বাবা-ছেলেসহ ৩জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাত পৌনে ৩টার দিকে উপজেলার লামাকাজি থেকে দেলোয়ার হেসেন ও তার বাবা আশিক আলী এবং সিলেটের এয়ারপোর্ট এয়ারপোর্ট থানার সুবিধবাজার নুরানী ১১/১২ এর বাসিন্দা মৃত সামছুল ইসলামের পুত্র তাজুল ইসলাম (৪৫) গ্রেফতার করা হয়। বুধবার সকালে মামলা দায়েরের পর বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা হলো উপজেলার সোনাপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে আশিক মিয়া (৪৫), তার ছেলে দেলোয়ার হুসেন (২৩) ও জেলার এয়ারপোর্ট থানা এলাকার সুবিদবাজার (নূরারী ১১/১২)’ বাসিন্দা মৃত শামসুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (৪৫)।
পুলিশ সূত্র জানায়, প্রায় ৫ বছর ধরে উপজেলার ধলিপাড়া গ্রামের মৃত আনোয়ারুল হকের পুত্র রাসেল মিয়ার পিকআপ ভ্যান রেজি নং-ঢাকা মেট্টো-১৮৬৩৬৯) ভাড়ায় চালিয়ে আসছিল সোনাপুর গ্রামের আশিক মিয়ার ছেলে গাড়ীচালক দেলোয়ার হুসেন (২৩)। এক পর্যায়ে চলতি বছরের ১৫ ফেব্রæয়ারি শ্রীমঙ্গলে থেকে মালামাল আনতে গাড়ী নিয়ে বের হয়। রাতে হঠাৎ ফোনে রাসেল মিয়াকে জানায় গাড়ীসহ কারা যেন তাকে আটকে রেখেছে। এরপর থেকে গাড়ী ও তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এর মধ্যে গাড়ী ও চালককে উদ্ধারের নামে ৩ লক্ষ্য টাকা মুক্তিপণ দাবী করেন দোলোয়ারের পিতা আশিক মিয়া। একপর্যায়ে ৫০ হাজাটার টাকাও নেয় প্রতারক আশিক আলী। পরে এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করেন রাসেল মিয়া (ডায়েরি নং-৮৪৮)। এর সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। ক্রমান্নয়ে বেরিয়ে আসে ঘটনার মূল রহস্য। চালকবিহীন অবসস্থায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের পুরানবাজার থেকে উদ্ধার করা হয় পিকআপ ভ্যান। পরে বিশেষ অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের সদস্য গাড়ীচালক দেলোয়ার ও তার সহযোগীদের গ্রেফতার করে পুলিশ।
এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক দেবাশীষ শর্মা বলেন, আটককৃতরা প্রতারক চক্রের সদস্য। তারা অত্যান্ত কৌশলে ভাড়ায় চালিত গাড়ী লুকিয়ে রেখে বিক্রির চেষ্টা করছিল। আজ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *