বিশ্বনাথে ছিনতাইয়ের ঘটনায় ৩জন গ্রেফতারঃ মালামাল উদ্ধার

Uncategorized
শেয়ার করুন

টাফ রিপোটারঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার রাজাগঞ্জ বাজার এলাকায় ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত থাকায় ৩জনকে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। গ্রেফকৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে বাদী পক্ষ জানিয়েছেন।
গ্রেফতারকৃতরা হচ্ছেন খাজাঞ্চী ইউনিয়নের গোমরাকুল গ্রামের আব্দুল হান্নানের পুত্র সিএনজি চালক আব্দুল আহাদ, গোবিন্দনগর গ্রামের মৃত আব্দুল রজাকের পুত্র আব্দুর রব, বিলপারগ্রামের মন্তাজ আলীর পুত্র দুদু মিয়া এবং একই গ্রামের মুল অভিযুক্ত আব্দুল বারিক পলাতক রয়েছে।
গত ১১ ফেব্রæয়ারী বৃহস্পতিবার গোবিন্দনগর গ্রামের সুরুজ আলীর পুত্র আরিফ আলী রাজাগঞ্জ বাজার থেকে টেলিফোন ব্যবসার নগদ টাকা ও মোবাইল কার্ড, মোবাইল এবং সিম নিয়ে বাড়ী ফেরার পথে ছিনতাইয়ের স্বীকার হন। ঘটনাটি পুলিশকে জানানোর সাথে সাথেই থানা পুলিম আব্দুর রবকে গ্রেফতার করে এবং তার স্বীকারুক্তিমতে আহাদ ও দুদু কে গ্রেফতার করা হয়। আব্দুর রবের নিজের ঘর থেকে মোবাইল ও সিমকার্ড উদ্ধার করা হলেও নগদ টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। ১২ ফেব্রæয়ারী আরিফ আলী বাদী হয়ে দন্ডবিধি আইনের ৩৯২ ধারায় বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন। এ ধরনের অপরাধ প্রবনতারোধে এলাকাবাসী বিভিন্ন বৈঠকের মাধ্যমে জোর তৎপরতা চালাচ্ছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *