বিশ্বনাথে কমিউনিটি পুলিশিং ডে’ অনুষ্টিত

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : ‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। (২৬অক্টোবর) শনিবার বিকেলে উপজেলার নতুন বাজারস্থ হাজি আব্দুল খালিক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসার সভাপতিত্বে ও এসআই দেবাশীষ শর্ম্মার পরিচালনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরব শাহ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সিরাজ মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী। এলাকার অপরাধ দমনে পুলিশকে সহযোগীতা করার আহবান করে সভায় বক্তারা বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ, সুন্দর ও নিরাপদ সমাজ গড়ে দিতে হলে পুলিশ ও জনতা ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোন ধরণের গুজবে কান না দিয়ে স্পর্শকাতর বিষয়গুলো সম্পর্কে সাথে সাথে আইন-শৃংখলা বহিনীর সদস্যদের অবহিত করলে এলাকায় কোন ধরণের উত্তেজনা ছড়াবে না। মাদক-জঙ্গী-সন্ত্রাস নির্মূলে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *