বিশ্বনাথে আওয়ামীলীগ নেতার ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক প্রকাশ

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দীর্ঘদিনের আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ও শালিস ব্যক্তিত্ব মো: আইয়ুব আলী ইন্তেকাল করেছেন। (৮জানুয়ারি) শুক্রবার বিকেল ৫টা তিনির নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি…….রাজিউন। মৃত্যুকালে তিনির বয়স হয়েছিল (৮৫)। তিনি স্ত্রী-দুই কন্যা এক ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বড় খুরমা উত্তরপাড়া গ্রামের মৃত জফর আলীর পুত্র। আইয়ুব আলী একজন সহজ সরল এবং ভদ্র ও শান্ত সৃষ্ট প্রকৃতির লোক ছিলেন। সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছিলেন। কোন লোভ লালসা তাকে আওয়ামীলীগের আদর্শ থেকে সরাতে পারেনি। তাকে দেখলেই আগে পিছে লোকজন বলতেন আওয়ামীলীগার এসেছেন। এতে তিনি খুব খুশি হতেন।
শনিবার সকাল ১১টায় তিনির নিজ বাড়িতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাযার নামাজে ইমামতি করেন হাফিজ ফারুক আহমদ। মরহুম আইয়ুব আলী জানাযার নামাজে উপস্থিত ছিলেন সিলেট ২ আসনের সাবেক সাংসদ ও সদ্য ঘোষিত সিলেট জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী, বিশিষ্ট লেখক ও গবেষক এ এইচ এম ফিরোজ আলী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মো: সিতার মিয়া।রামপাশা ইউনিয় পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আ’লীগের সদস্য আনোয়ার আলী, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিরা মিয়া, সাধারণ সম্পাদক মো: তফজ্জুল হোসেন, আওয়ামীলীগ নেতা রুকন মিয়াজি, যুবলীগ নেতা আনোয়ার হোসেনসহ এলাকার গণ্য মান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

শোক প্রকাশ

সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এ এইচ এম ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জবেদুর রহমান, ফখরুল আহমদ মতছিন, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আ’লীগ নেতা ডা. শাহনুর হোসাইন এক বিবৃতিতে আওয়ামীলীগের ত্যাগী নেতা ও বঙ্গবন্ধু আদেশের্ র সৈনিক বড় খুরমা উত্তরপাড়া গ্রামে আইয়ুব আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সনতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তারা বলেন, আইয়ুব আলীর মৃত্যুতে আমরা একজন মুক্তিযুদ্ধের সংগঠক ও দেশ প্রেমিককে হারামাল। তার শুন্যতা কখনও পুরন হওয়ার নয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *