বিশ্বনাথে অটোরিক্সা সিএনজির ধাক্কায় শিশু শিক্ষার্থী আহত-হাসপাতালে ভর্তি

Uncategorized
শেয়ার করুন


ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে শিক্ষা প্রতিষ্টানে যাওয়ার পথে অটোরিক্সা সিএনজির ধাক্কায় ৫ বছরের এক শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। শনিবার সকাল ৯টায় উপজেলার বাগিচা বাজারে এ ঘটনা ঘটে। সে উপজেলার কালিজুরি গ্রামের আপ্তাব আলীর পুত্র এবং বাগিছা বাজার শাহ জালাল, শাহ কাজি লতিফিয়া দাখিল মাদরাসার শিশু শ্রেণীর ছাত্র। গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথায় ১৫ থেকে ১৬ শেলাই রয়েছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে।
জানাগেছে, কালিজুরি গ্রামের হত দরিদ্র মাক্রোবাস চালক আপ্তাব আলীর পুত্র নাঈম আহমদ শনিবার সকালে বাড়ি থেকে হেঁটে মাদরাসায় যাচ্ছিল। বাগিছা বাজার ও পেট্রোল পাম্পের মধ্যেখানে পৌছা মাত্র পিছন থেকে বেপোরোয়া গতিতে আসা একটি অটোরিক্সা সিএনজি তাকে ধাক্কা দিলে সে চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তার পরিচয় সনাক্ত করেন এবং তাকে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয় এবং তার অবস্থা আশংকাজনক রয়েছে বলে জানা গেছে। এই অবৈধ লাইসেন্স বিহীন চালকদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করা একান্ত জরুরী বলে মনে করছেন সচেতন মহল।

এ ব্যাপারে বিশ্বনাথ উপজেলা যুবলীগনেতা রুহেল খান জানান, ঘটনার সময় তিনি উপস্থিত ছিলেন, শিশুটি বেখিয়ালি ছিল। গাড়িটি হর্ণ বাজালে ভয়ে শিশুটি গাড়ির পাশে ধাক্কা লাগে এবং তার মাথায় আঘাত প্রাপ্ত হয়। সাথে সাথে গাড়ির ড্রাইভার সহ তাকেশিশুটিকে নিয়ে হাসপাতালে ভতির্ করা হয় এবং তার চিকিৎসা দায়ভার ড্রাইভার বহন করছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *