বিশ্বনাথে অগ্নিকান্ডে দিনমজুর পরিবারের সর্বত্র পুড়ে ছাই

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেটের বিশ্বনাথে অগ্নিকান্ডে এক দিনমজুরের সর্বত্র পুড়ে ছাই হয়ে গেছে। (১০নভেম্বর) রবিবার বিকেলে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বাওনপুর পশ্চিম পাড়া গ্রামের দিনমজুর আলখাছ আলীর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় দিনমজুর পরিবারের বসতঘরসহ মামালাল পুড়ে প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষক্ষতি হয়েছে বলে জানা গেছে। বসতঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে বলে স্থানীয়রা জানান।
জানাগেছে, আলখাছ আলী একজন দিনমজুর। রবিবার বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এতে দিনমজুর পরিবারের টিনসেটের ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রনে আনার আপ্রান চেষ্টা করেও শেষ রক্ষা করতে পারেনি। আগুনে আলখাছ আলী বসতঘর ও মালামালসহ ভস্মিভূত হয়। পরিবারটি বর্তমানে খোলা আকাশের নীচে অবস্থান করছে। স্থানীয় প্রশাসন ও এলাকার বৃত্তবানদের ওই পরিবারের পাশে দাড়ানো আহবান জানান তিনি।
এব্যাপারে দিনমজুর দাবি করে ক্ষতিগ্রস্থ আলখাছ আলী বলেন, রবিবার বিকেলে হঠাৎ অগ্নিকান্ডে পুরো বসত ঘরে পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এলাকার মানুষের বাড়িতে কাজ-কর্ম করে অনেক কষ্ঠ করে আমাদের সংসার চলে। বর্তমানে ৮ সদস্যের পরিবার নিয়ে পড়েছি বিপাকে।
অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন খাজাঞ্চী ইউনিয়নের মুফতির বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আশিকুর রহমান রানা।
বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, এবিষয়টি আমাদের কেউ অবহিত করেননি। তবে খোজ নিয়ে দেখব।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *