বিশ্বনাথকে পৌরসভা ঘোষনা করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন : হাইব্রিডমুক্ত আওয়ামীলীগ এখন সময়ের দাবি

Uncategorized
শেয়ার করুন

আব্দুস সালাম, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে মিছিল ও সমাবেশ করেছে। গতকাল সোমবার বিকেল মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে বিভিন্ন ওয়ার্ড ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে উপজেলা সদরে সমবেত হয় দলীয় নেতাকর্মীরা। বিকাল ৫টায় মিছিল শুরু হলে নেতা কর্মীরা শেখ হাসিনার শুদ্ধি অভিযান কাউওয়ারা সাবধান, শেখ হাসিনার ঘোষনা, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদকবাদ থাকবে না গগণ বিদারি শ্লোগান দিয়ে উপজেলা সদরকে প্রকম্পিত করে তুলে। শত শত মানুষ রাস্তার দুই পাশে দাড়িয়ে মিছিল ও সমাবেশ প্রত্যক্ষ করেন। সভায় বক্তারা দীর্ঘদিনের প্রত্যাশিত বিশ্বনাথ উপজেলা সদরকে পৌরসভা ঘোষনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হৃদয় নিংড়ানো শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বক্তারা বলেন, জাতীর জনকের কন্যা শেখ হাসিনা ঘুষ দূর্নীতি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং মাদকমুক্ত বাংলাদেশ গড়ার যে অভিযান শুরু করেছেন তাতে তারা হাত তুলে সমর্থন জানিয়ে প্রধানমন্ত্রীকে এগিয়ে যাওয়ার আহবান জানান। বক্তারা বলেন, বঙ্গবন্ধু আদর্শের কোন অনুসারি দূর্নীতি করে দলের বদনাম করতে পারেনা। কতিপয় সুবিধাভোগী নেতা ও এমপির আশ্রয়-পশ্রয়ে দলে অনুপ্রবেশ করে দলকে কুলষিত করেছে। বিশ্বনাথ আওয়ামীলীগকে সুসংগঠিত ও শক্তিশালি করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারা বলেন, অনুপ্রবেশকারি কাউয়া, টাউট প্রতারকদের চোরাচালানি, মাদক ব্যবসায়ি, রাজাকার পুত্রদের দল থেকে বের করা এখন সময়ের দাবি। তেলের সাথে যেমন পানি মিশেনা, তেমনিভাবে আওয়ামীলীগের সাথে অনুপ্রবেশকারিদের কখনও মিল হবেনা। তারা বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে সংগৃহিত তালিকাভূক্ত অনুপ্রবেশকারিদের বহিস্কারের জন্য প্রধানমন্ত্রী ও দলী সভানেত্রী শেখ হাসিনার প্রতি সবিনয় অনুরোধ জানান।
আওয়ামীলীগের সহ-সভপতি জবেদুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগের যুগ্ন আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি হাজি মজম্মিল আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, জেলা আওয়ামীলীগের সদস্য আবদাল মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক এ এইচ এম ফিরোজ আলী, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল ইসলাম সুফি, আওয়ামীলীগ নেতা বশির আহমদ, আব্দুল জলিল জালাল, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, যুবলীগের যুগ্ন আহবায়ক আশিক আলী, সেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ২বারের সফল উপজেলা চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মুহিবুর রহমান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আওয়ামীলীগ নেতা আহসান হাবিব নোয়াব আলী, আব্দুল হামিদ, জয়ন্ত আচার্য, যুক্তরাজ্য ব্রাডফোড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগ নেতা আবদাল মিয়া, কবির আহমদ, রিয়ান আলী, আব্দুল খালিক (বিডিআর), লিয়াকত আলী, আব্দুল গফুর, কাহের মিয়া, ইউপি সদস্য ইসহাক আলী, জামাল আহমদ, আব্দুল কাদির মেম্বার।
যুক্তরাজ্য বার্মিংহাম যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান, রশটেল যুবলীগের সাধারণ সম্পাদক বদরুল আহমদ, সিলেট মহানগর যুবলীগ নেতা ইকবাল হোসেন, যুবলীগ নেতা মাসুদ আহমদ, শাহ আলম খোকন, আমির আলী, সুহেল তালুকদার, রুহেল খান, আব্দুল কালাম, জয়নাল আবেদীন, জাবেদ মিয়া, ফয়জুল ইসলাম জয়, আব্দুল মালিক সুমন ,তাহিদ মিয়া, মখন মিয়া, নোমান আহমদ, তোফায়েল আহমদ,ফজলুর রহমান, আবুল কাশেম মেম্বার, নজরুল ইসলাম, হুমায়ুন রশিদ, শানুর আলী, ফারুক আহমদ, সাইফুল ইসলাম, সিতার মিয়া, রেহান মিয়া, আলমগীর, জমির আলী, এখলাসুর রহমান, নাছির আহমদ, আমির আলী, রাসেল আহমদ, ইসলাম হোসেন, ইকবাল হোসেন, আব্দসি সালাম, আফছর মিয়াা, মাহবুব হোসেন, তুরন মিয়া, তুরন চৌধুরী, নুরুল ইসলাম, ইমরান আহমদ রিয়াদ, আবু বক্কর, আজির মিয়া, আখলিছ মিয়া, সফিক মিয়া, আক্তার মিয়া।
উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি পার্থ সারর্থী দাস পাপ্পু, সালমান রব্বানী, মাহবুববুর রহমান মাছুম, আরিফ আহমদ, রুবেল আহমদ, ফাহিম আহমদ, মাজহারুল ইসলাম, জামাল উদ্দিন, রাজন আহমদ, রাসেল, শাহিন, হাবিব, সোজাদ, নাঈম, এনাম, ফাহিম, রুহেল, বাছিত, মুন্না, মামুন, খাজাঞ্চি ছাত্রলীগের সভাপতি এনামুল হক, সহ-সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক, ছমির দেবনাথ জুলন, শিপন আহমদ আপন, আহমদ হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুল করিম, রেজাউল করিম জাকারিয়া প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *