ফেসবুকে কটুক্তি : থানায় জিডি করতে এসে আটকা পড়ল যুবক!

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথে মহানবী (সা.) কে নিয়ে ফেসবুকে কটুক্তি করে থানায় জিডি করতে এসে আটক হয়েছে সুব্রত সোম নামের এক হিন্দু যুবক। সে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের প্রয়াগমহল গ্রামের সুধন্য সোমের পুত্র। বৃহস্পতিবার রাতে আসামি তার ‘সুব্রত সোম’ ফেসবুক আইডির স্টরিতে মহানবী (সা:) নিয়ে অবমাননামুলক পোষ্ট করে। রাতেই সুব্রত সোমকে শীতল নামের একজন প্রবাস থেকে মোবাইল ফোনে পোস্টটি কেটে ফেলার পরামর্শ দেন এবং দ্রুত থানায় সাধারণ ডায়েরী করার কথা বলেন। সহপার্টির কথামত শুক্রবার সকালে সুব্রত সোম থানায় জিডি করতে আসলে পুলিশ তাকে আটক করে। পরে তাকে ৫৪ ধারায় কোর্টে চালান করে।
এদিকে ফেসবুকের এই পোস্টটি স্কীনশর্ট করে তারই ফেসবুক বন্ধুরা অন্যান্য মুসলিম বন্ধুদের মধ্যে শেয়ার করলে দ্রুত চতুর দিকে ছড়িয়ে পড়ে। এতে মুসলমানদের মধ্যে ক্ষোভের সৃষ্ঠি হয় এবং এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি মোকাবেলায় এলাকায় ও সুব্রতের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ ঘটনায় থানা পুলিশের এসআই নুর হোসেন বাদি হয়ে একটি সাধারণ ডায়েরী করেন, (ডায়েরী নং-১৭৩/২০২০ইং)। শুক্রবার বিকেলে তাকে সিলেট কোর্টে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *