দুই প্রবাসীর সাথে বিশ্বনাথ প্রেসক্লাবের মতবিনিময়

Uncategorized
শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : বিশ্বনাথে দুই প্রবাসীর সাথে মতবিনিময় করেছেন বিশ্বনা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। (১৭ জানুয়ারি) শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ও চ্যালেন এস  ম্যানসেস্টারের ব্যুরো চীফ মিজানুর রহমান মিজান। বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকতা মহান পেশা। এ পেশায় সৎ ও নিষ্টার সাথে কাজ করে যেতে হবে। শুধু সংবাদ পরিবেশনের উপর জোর না দিয়ে উপজেলার উন্নয়নের ও মানবকল্যাণের জন্য সংবাদ পরিবেশন করতে হবে। তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে এখন দেশের ১৬কোটি মানুষই এক একেকজন ফিল্যান্সার সাংবাদিক। তবে, প্রেসক্লাবের সাংবাদিকরা একটু ভিন্নতা। কারণ, ফিল্যান্সার সাংবাদিকরা তাদের নিজস্ব অভিব্যক্তি তুলে ধরেন আর প্রেসক্লাবের সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে অবহেলিত জনপদের ও সমাজে অন্যায়, অবিচার, নির্যাতিতদের কথা তুলে ধরার পাশাপাশি দেশ ও সমাজের উন্নয়নের কথাও তুলে ধরেন। মিজানুর রহমান প্রবাসী সকলের সহযোগিতায় ‘বিশ^নাথ প্রেসক্লাবের’ জন্য একটি স্থায়ী ভবন নির্মানের আশ^াস দেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিংগেরকাছ হেলথ সেন্টারের সেক্রেটারি ও আমানা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোজাহিদ খান।
প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল আহমদের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আহাদ, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম ফিরুজ আলী, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সহ-সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, বিশ^নাথ থিয়েটারের সভাপতি আনহার আলী, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, সদস্য কামাল মুন্না, বদরুল ইসলাম মহসিন, মশাহিদ আলী, সাংবাদিক অসিত রঞ্জন দেব।
এরআগে অতিথিদেরকে সম্মাননা স্মারক ও ফুল দিয়ে বরণ করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *