দশঘর ইউনিয়ন নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান : মুহিবুর রহমানের

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী জবেদুর রহমানকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন উপজেলা পরিষদের সাবেক ২বারের চেয়ারম্যান মুহিবুর রহমান। তিনি বলেছেন, নৌকার প্রার্থী জবেদুর রহমানকে ৩৬ বছর থেকে ছিনেন-জানেন। জবেদুর রহমান একজন সহজ সরল এবং ভাল মনের মানুষ। জবেদুর রহমান মেম্বার থাকাকালিন সময়ে কারো কোন ক্ষতি করেনি বা দূর্নীতির কোন অভিযোগ পাওয়া যায়নি। অতএব উন্নয়ন পেতে হলে নৌকায় বিজয় নিশ্চিত করতে হবে। কারন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। বিগত ১৭ বছর এই এলাকায় সরকার দলীয় কোন জনপ্রতিনিধি না থাকায় এলাকার মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। তাই অবহেলিত এই এলাকার উন্নয়নের স্বার্থে নৌকার মাঝি জবেদুর রহমানকে ভোট দিন। নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করুন।
গতকাল শুত্রবার রাতে দশঘর ইউনিয়নের ১নং ওয়ার্ডবাসীকে নিয়ে নোয়াগাঁও গ্রামের মাস্টার মখলিছুর রহমানের বাড়ীতে অনুষ্ঠিত এক উঠান বৈঠকে নৌকার বিজয় নিশ্চিত করতে তিনি এসব কথা বলেছেন।
উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় ও আলহাজ¦ পংকি খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মানিক মিয়া, সাবেক প্রচার সম্পাদক রশির আহমদ, সাবেক ইউপি সদস্য আব্দুল কাদির, ব্যাংকার মখদ্দুছ আলী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সিতার মিয়া, ১নং ওয়ার্ড বাসীর পক্ষে বক্তব্য রাখেন নাসির উদ্দিন, যুবলীগ নেতা হাজী কামাল হোসেন প্রমুখ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্রলীগ নেতা সুজাদ মিয়া।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *