ডেঙ্গু প্রতিরোধে বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : ডেঙ্গু প্রতিরোধে সিলেটের বিশ্বনাথে উপজেলার নতুন বাজার বণিক কল্যাণ সমিতির উদ্যোগে পরিস্কার পরিচ্ছন্নতা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। (৫আগষ্ট) সোমবার দুপুরে প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা।

এসময় তিনি বলেন, ডেঙ্গু প্রতিরোধ করতে আমাদের সবাইকে সচেতন হতে হবে। নিজেদের আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে যাতে করে এডিস মশা বা ডেঙ্গু মশা জন্মাতে না পারে। কোথাও স্বচ্ছ পানি যাতে জমাট না থাকে সে দিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ নবীন সুহেলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাজমুল ইসলাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ থানার এসআই লিটন রায়, প্রমুখ। এসময় বণিক সমিতির কমিশনার এমদাদ হোসেন নাঈম, গিয়াস উদ্দিন, সংগঠক বকুল আহমদসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *