জগন্নাথপুরে ২৯টি চোরাই গরু আটক : ১৪টি গরুর মালিক খুজছে পুলিশ

Uncategorized
শেয়ার করুন

বিশেষ সংবাদদাতা : সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ২৯টি চোরাই আটক করেছে পুলিশ। এর মধ্যে ১৫টি গরুর মালিক পাওয়া গেছে। তবে, বাকি ১৪ গরুর মালিককে খুজছে পুলিশ। এ ঘটনায় গরু চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে আটক করা হয়েছে। এ নিয়ে জগন্নাথপুর থানা এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
জানাগেছে, শুক্রবার গভীর রাতে জগন্নাথপুর পৌর এলাকার ভবানীপুর গ্রামে চোরেরা ৬টি গরু পিকআপ গাড়ি যোগে চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার ধাওয়া খেয়ে পিকআপ গাড়িটি উল্টে খাদে পড়ে যায়। এ সময় পৌর কাউন্সিলর সাফরোজ ইসলাম মুন্নার সহযোগিতায় গাড়িটি আটক করা হলেও চোরেরা পালিয়ে যায়। খবর পেয়ে জগন্নাথপুর থানার একদল পুলিশ পিকআপ গাড়ি জব্দ করেন। আটক করা হয় পিকআপ গাড়ির চালক আবদুস শহিদকে। সে ইকড়ছই গ্রামের আবদুর রহিমের ছেলে। তার দেয়া তথ্যের ভিত্তিতে ৪ চোরকে আটক করে পুলিশ। চোরেরা হচ্ছে, পূর্ব ভবানীপুর গ্রামের মৃত গয়াছ মিয়ার ছেলে আনাই মিয়া উরফে (আয়না), আলখানারপাড় গ্রামের নজির আলীর ছেলে ছালিক মিয়া উরফে (বাচ্চু) ও মৃত আবদুস শহিদ উরফে (সাধুর) ছেলে সানোয়ার হোসেন সানু। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জগন্নাথপুর থানা পুলিশ পৃথক সাড়াশি অভিযান চালায়। শুক্র ও শনিবার ২ দিনের অভিযানে আলখানারপাড় সহ বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া মোট ২৯টি গরু উদ্ধার করা হয়।
এ খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন অঞ্চলে চুরি হওয়া গরুর প্রায় শতাধিক মালিকরা জগন্নাথপুর থানার সামনে ভীড় জমান। এর মধ্যে বিভিন্ন অঞ্চলের মালিকরা তাদের ১৫টি গরু সনাক্ত করেন। বাকি ১৪টি গরুর মালিক এখনো পাওয়া যায়নি। আজ রোববার গ্রেফতারকৃত গরু চোরদের সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান নিশ্চিত করেছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *