ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে কাজ করছে স্পোর্টিং ট্রাস্ট ইউকে

খেলাধুলা বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথ উপজেলার ফুটবল, ক্রিকেটসহ ক্রীড়াঙ্গণকে এগিয়ে নিতে চায় বিশ্বনাথ স্পোর্টিং ট্রাস্ট ইউকে। ২০০৭ সালে গঠিত এ ট্রাস্ট শুরুতেই উপজেলার মাধ্যমিক স্কুলগুলো নিয়ে একটি ফুটবল টূর্ণামেন্ট আয়োজন করা হবে। পাশাপাশী স্কুলগুলোতে খেলার সরঞ্জাম দেয়া হবে।

এছাড়া আরও বেশ কিছু প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সোমবার দুপুরে পৌর শহরের নতুন বাজারে নবনির্মিত গেইম ল্যান্ড ইনডোর স্টেডিয়ামে বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে বিষয়গুলো জানান বিশ্বনাথ স্পোর্টিং ট্রাস্ট ইউকে’র সভাপতি গৌছ খান।

তিনি আরও জানান, এ ট্রাস্টের কাজ হবে তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড়দেরকে তুলে আনা। তাদেরকে ট্রেইনাফ করে খোলোয়াড় হিসেবে গড়ে তোলা। এছাড়া অনেক খেলোয়াড় রয়েছে গরীব ও অসুস্থ তাদেরকেও সহযোগিতা করা হবে। মতবিনিময় শেষে একজন অসুস্থ ফুটবলারকে নগদ ২০ হাজার টাকা চিকিৎসার জন্য তুলে দেয়া হয়।

এসময় আরও বক্তব্য রাখেন, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, বর্তমান চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, রাজনীতিবীদ বশির আহমদ, সাবেক মেম্বার নরুল হক, বিশ্বনাথ স্পোর্টস অর্গানাইজেশন ইউকের কোষাধ্যক্ষ মনসুর আহমদ, যুবনেতা শাহ আমির উদ্দিন, ক্রীড়া সংগঠক ওয়াসিম উদ্দিন। মতবিনিময়ে ক্রীড়া সংগঠকসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *