করোনা মোকাবেলায় সচেতনতার বিকল্প নেই : পুলিশ সুপার

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত) ইমাম মোহাম্মদ শাদিদ বলেছেন, করোনা ভাইরাস একটি মারাত্বক প্রাণঘাতি ছোঁয়াচে রোগ। এই রোগ থেকে দেশের মানুষকে সুরক্ষা করতে হলে পরিস্কার পরিচ্ছন্নতার কোন বিকল্প নেই। করোনায় আক্রান্ত কোন রোগী যে কারো কাছে গেলে এ রোগ ছড়াতে পারে। তাই প্রত্যেকেই নিজ নিজ বাসা-বাড়ি ঘরে অবস্থান করে পরিস্কার পরিচ্ছন্নতার মাধ্যমে নিজেও অপরকে রক্ষা করতে হবে। তবে এতে কোন ভয়ের কারন নেই। আর কোন গুজবে কান দিবেননা ও গুজব ছড়াবেন না। সবসময় সাবান দিয়ে হাত, মুখ পরিস্কার করে মাস্ক এবং গøাব ব্যবহার করতে হবে এবং একে অপরের কাছে না গিয়ে দুরত্ব বজায় রাখতে হবে। হাচি, কাশি, হাত মেলানো বা কোলাকুলি করা যাবেনা। সর্ববস্থায় তিনি সকলকে সতর্কভাবে থাকার পরামর্শ দেন। যে কোন সমস্যায় পুলিশ বাহিনী আপনাদের সাথে থাকবে এই আশ্বাস দিতে পারি। প্রবাসিরা সকল ভয়-ভীতির উর্ধে থেকে পুলিশের সহায়তা গ্রহন করবেন।
তিনি (২৮ মার্চ) শনিবার বিকেলে বিশ্বনাথ উপজেলা সদরে করোনা ভাইরাস (কেভিড-১৯) প্রাদুর্ভাব রোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ ও কিটনাশক স্প্রে প্রয়োগ কর্মসুচী পালনকালে তিনি উপরোক্ত কথা বলেন,
এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) লুৎফুর রহমান, ওসমানীনগর সার্কের রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুর রহমান, বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা, ডিবি পুলিশের ওসি আশিশ কুমার মৈত্র, এসআই ইমরুজ তারেক, এসআই কল্লোল, এসআই ফরুক, ট্রাফিক পুলিশের টি আই মিজানুর রহমান, টিএসআই সফি উদ্দিন, সার্জেন্ট আলিফুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, ওসি তদন্ত রমা প্রশাদ, বণিক কল্যাণ সমিতির সভাপতি শামিম আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি আশিক আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক নবীন সোহেল, নির্বাহী সদস্য কামাল মুন্না, আব্দুস সালাম, সদস্য বদরুল ইসলাম মহসিন, সাংবাদিক প্রণঞ্জয় বৈদ্য অপু, এমদাদুর রহমান মিলাদ, মোহাম্মদ আলী শিপন, ফজল খান প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *