ইন্টারনেট প্রোভাইডার্স এসোসিয়েশনের আহবায়ক কমিটিকে শুভেচ্ছা জানান সিটি নেট বিশ্বনাথের পরিচালক নেতৃবৃন্দ

Uncategorized
শেয়ার করুন

ইন্টারনেট প্রোভাইডার্স এসোসিয়েশন সিলেট, ১৬/১০/২০২০ইং দক্ষিণ সুরমা ভার্থখলাস্থ স্টারভিউ টাওয়ারে দক্ষিণ সুরমা ইন্টারনেট সরবরাহকারী ব্যবসায়ীদের এক সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ইমতিয়াজ মোহাম্মদ ফয়সল ও পরিচালনা করেন সাব্বির হোসেন চৌধুরী। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে কয়েকটি সিদ্ধান্ত গৃহিত হয় সমূহঃ ইন্টারনেট প্রযুক্তির বিকাশ ও উত্তর উত্তর অগ্রগতি সাধন, তথ্য প্রযুক্তির আইন ও নীতিমালার ভিত্তিতে ঐক্য, শান্তি, প্রগতি এই নীতির আলোকে ব্যবসা পরিচলানা করা, ইন্টারনেট ব্যবসার প্রসার বৃদ্ধি এবং সম্মানজনক ব্যবসা প্রতিষ্ঠিত করা, ব্যবসায় প্রতিযোগিতামূলক অসাধু কর্মপন্থা আনয়ন না করিয়া গ্রাহক সেবার মান উন্নয়ন করা, ইত্যাদি।

সংগঠনের নাম সর্ব সম্মতিক্রমে ( ইন্টারনেট প্রোভাইডার্স এসোসিয়েশন ) নির্ধারণ করা হয়, সংঘটনের অস্থায়ী কার্যালয় স্টারভিউ টাওয়ার। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে মনোনীত হন আহ্বায়ক জনাব আকছার আহমদ ( পরিচালক পেইস আইটি মকন দোকান ), যোগ্ম আহ্বায়ক, মনিরুল ইসলাম তুরণ,(পরিচালক সুরমা নেট) যোগ্য আহ্বায়ক সাব্বির হোসেন চৌধুরী (পরিচালক এম আর এস নেটওয়ার্ক), সদস্য সচিব হোসেন আহমদ রুহুল ( চেয়ারম্যান সিটিনেট ব্রডব্যান্ড সিলেট), সম্মানিত সদস্যঃ মোঃ জসিমউদদীন শিমুল,(পরিচালক সিটিনেট ব্রডব্যান্ড সিলেট), সম্মানিত সদস্য মোঃ তাজেক চৌধুরী,(পরিচালক সিলেট নেট ব্রডব্যান্ড), সম্মানিত সদস্য আলী আহমদ শুয়াইব (পরিচালক সিটিনেট বিশ্বনাথ), সম্মানিত সদস্য মো ইমরানুজ্জামান,(পরিচালক ওয়াই-ফাই নেটওয়ার্ক), সম্মানিত সদস্য লায়েক আহমেদ জিকু (পরিচালক জিকু ওয়াই-ফাই), সম্মানিত সদস্য মো দিলোয়ার হোসেন (পরিচালক সিটিনেট খাজাঞ্চি), সম্মানিত সদস্য রতন ঘোস (পরিচালক চানপুর ক্যাবল নেটওয়ার্ক), সম্মানিত সদস্য মো নুরুউদ্দীন ( পরিচালক নূরুল ব্রডব্যান্ড), সম্মানিত সদস্য শাহ দিদার হোসেন (পরিচালক এরোনেট ব্রডব্যান্ড)।

উক্ত আহ্বায়ক কমিটি মনোনীত হয়,যা আগামী ৩ মাসের ভিতরে নির্বাচনে মাধ্যমে ও সকল প্রতিষ্ঠান হতে নূন্যতম একজন সদস্য গ্রহণের মাধ্যমে পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ গঠন করা হবে।

সিটি নেট বিশ্বনাথের পরিচালক নেতৃবৃন্দ জানান যে
আহমদ শুয়াইব কে উক্ত আহবায়ক কমিটি সদস্য করায় তারা অনেক আনন্দিতা ।

বিশ্বনাথের পক্ষ শুভেচ্ছা জানান যারা সালমান আহমেদ রাব্বানী ,আলী আহমেদ শুয়াইব ,আব্দুস সালাম ,আব্দুল মতিন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *