ইনকিলাব পত্রিকার বালাগঞ্জ সংবাদদাতার মাতার ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক

Uncategorized
শেয়ার করুন

বালাগঞ্জ সংবাদদাতা: দৈনিক ইনকিলাব পত্রিকার বালাগঞ্জ উপজেলা সংবাদদাতা ও সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক স্থানীয় দৈনিক শ্যামল সিলেট ওসমানীনগর প্রতিনিধি তাজপুর ইউনিয়নের হস্তিদুর গ্রামের সাংবাদিক আবুল কালাম আজাদের মাতা আনছারুন নেছা (৫৬) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত ২৪ জুন সোমবার ভোর সাড়ে ৫টায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। দীর্ঘদিন ধরে তিনি শারীরিক অসুস্থতায় ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। সোমবার বিকেল ৩টায় হস্তিদুর জামে মসজিদে জানাজা শেষে মরহুমার পারিবারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


এসময় উপস্থিত থেকে শোক প্রকাশ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, আঞ্জুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সহ সভাপতি মাওলানা ছরওয়ারে জাহান, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, দুর্নীতি প্রতিরোধ কমিটি ওসমানীনগর উপজেলার সভাপতি অধ্যাপক ছুুরাব আলী, সিলেট সরকারি আলিয়া মাদ্রাসার সহকারি অধ্যাপক মাওলানা ফজলুর রহমান চৌধুরী, আল ইসলাহ ওসমানীনগর উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা আবদুল মতিন গজনভী, বালাগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক আবদুল হান্নান তফুর এবং মাওলানা আবদুল কাইয়ুমসহ বিভিন্ন সামাজিক ও রাজিৈনতক সংগঠনের নেতৃবৃন্দ।


এছাড়া সাংবাদিক আবুল কালাম আজাদের মায়ের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীনের ওসমানীনগর উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা ছাদিকুর রহমান শিবলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, লতিফিয়া কারী সোসাইটি ওসমানীনগর উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রব, এবং ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *