আব্বাসীর আগমনে বিরোধীতা করলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে

Uncategorized
শেয়ার করুন

স্টাপ রিপোর্টার : সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ মোশাহিদ আলী বলেছেন, মাওলানা আব্বাসীর প্রতি আল্লাহর রহমত রয়েছে। যারা তাঁর বিরোধীতা করবে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। এমন ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা বারের এই বিজ্ঞ আইনজীবি। রবিবার ১৭ জানুয়ারী বিকেলে ৩টায় বিশ^নাথ পুরানবাজারস্থ স্থানীয় একটি হোটেলে মাওলানা আব্বাসীর আমন্ত্রণ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি বক্তব্য রাখছিলেন। তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, যুক্তরাজ্য প্রবাসী চেরাগ আলী, বিএনপি নেতা জয়নাল আবেদিন, আওয়ামী লীগ নেতা শের আলী, শিবির নেতা আব্দুল কাদির, মাসুদ রাব্বানী মোহন, আবু সিদ্দীকি টিটু, বিএনপি নেতা আমির হোসেন, তেরাব আলী, খালেস মিয়া, ইউপি সদস্য শামিম আহমদ প্রমুখ।
একজন সাংবাদিক মোশাহিদ আলীকে প্রশ্ন করেছিলেন, ‘আব্বাসী ভাস্কর্যবিরোধী বক্তব্য দিয়েছেন, আপনি জেলা আওয়ামী লীগের একজন শীর্ষ পর্যায়ের নেতা হয়ে তাকে আমন্ত্রন জানিয়েছেন কেন? এমন প্রশ্নের জবাবে মোশাহিদ আলী বলেন, তিনি একজন জনপ্রিয় আলেম, সারা বাংলাদেশে তিনি ঘুরে বেড়াচ্ছেন সেখানকার কোন আওয়ামীলীগত তার বিরোধীতা করছেন না এবং আমার এলাকার লোকজন তাকে আমন্ত্রন জানিয়েছেন তিনি ভাস্কর্যবিরোধী কোন বক্তব্য দেবেন না বিধায় তাকে এখানে আনা হচ্ছে।
১৯ জানুয়ারী মঙ্গলবার আনরপুর-বিশঘর উত্তরের মাঠে ওয়াজ মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে মাওলানা আব্বাসী উপস্থিত হবেন। এমন প্রচার প্রচারণা চালানো হচ্ছে। ইতিমধ্যে বিরাট একটি মঞ্চও তৈরি করা হচ্ছে। আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, মাওলানা আব্বাসী হেলিকাপ্টার যোগে তিনি বিশ^নাথে আসবেন। কিন্তু হেলিকাপ্টার কোথায় অবতরণ করবে, সেই স্থানটি এখনও চিহ্নিত করা হয়নি। তবে, তিনি মঞ্চের পাশেই নামতে পারেন।
গত কয়েক দিন ধরে আব্বাসীর আগমনে গণমাধ্যমে ব্যাপক লেখালেখি হওয়ায় ওয়াজ মাহফিলের সভাপতি ও বিশঘর গ্রামের এডভোকেট মোশাহিদ আলী আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তার আগমনের সুনিশ্চিত বার্তা পৌছে দেন। মাওলানা আব্বাসী বঙ্গবন্ধুর ভাস্কর্যবিরোধী ও দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তির দাবী করে দেয়া বক্তব্য ফেসবুক, ইউটিউবে ইতিমধ্যে ভিডিও ভাইরাল হয়েছে। এতে বিশ^নাথ উপজেলা যুবলীগ তার আগমনের তীব্র প্রতিক্রিয়া জানায়। গণমাধ্যমেও ব্যাপক লেখালেখি হওয়ার পর সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আব্বাসীর গুণগান গাইলেন আওয়ামী লীগের এ নেতা। অপর এক সাংবাদিক আব্বাসীর আগমনে যদি আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটে তাহলে এর দায় দায়িত্ব কে নেবে, এমন প্রশ্নের জবাবে ক্ষুদ্ধ আওয়ামী লীগ নেতা মোশাহিদ আলী বলেন, মাহফিলে কেউ বাঁধা দিলে এদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। এসব প্রশ্ন উত্তরের বক্তব্য সাংবাদিকরা রেকর্ড করেন। নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের এক নেতা জানান, এই এলাকার উগ্র জামায়াত শিবিরের লোকজন আওয়ামী লীগের কাঁদে ভর করে সামাজিকভাবে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে ভাস্কর্যবিরোধী আব্বাসীকে আনার চেষ্টা করা হচ্ছে।
এব্যাপারে ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, বিশ্বনাথের আনরপুর-বিশঘর গ্রামে এনায়েতুল্লাহ আব্বাসী আসার ব্যাপারে আমি কিছুই জানিনা এবং আমি অনুমতিও দেইনি।
বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা জানান, এনায়েতুল্লাহ আব্বাসী আসার অনুমতি দেয়া না হলে জামেলা হতে পারে তাই অনুমতি দেয়া হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *