আবেগঘন অনুষ্টানে বিশ্বনাথে দুই ওসির সংবর্ধনা

Uncategorized
শেয়ার করুন

আব্দুস সালাম, বিশ্বনাথ থানার বিদায়ী অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম ও নবাগত অফিসার ইনচার্জ শামিম মুসার সংবর্ধনা অনুষ্টানে বক্তারা অপরাধ দমনে পুলিশকে সহযোগিতার ওপর গুরুক্তারোপ করেছেন। বক্তারা বলেন, শামসুদ্দোহা পিপিএম এর বিদায় ছিল অপত্যাশিত। তিনি অপরাধ দমনের পাশাপাশি জনগনের আস্থা ও বিশ্বাস অর্জনে সক্ষম হয়েছেন। তাঁর এ সময়ে অনেক উন্নয়ন এবং কমিউনিটি পুলিশি কার্যক্রম পরিচালনায় উল্লেখযোগ্য ভুমিকা পালন করেছেন তিনি। ওসির বিদায়ে অনেক বক্তা আবেগ আপ্লুত কন্ঠে ভূয়শি প্রশংসা করে তার কর্মজীবনের সাফল্য কামনা করেন। বিদায়ী ওসি তার বক্তব্যে বলেন, আমি এ থানায় থাকাবস্থায় যতটুকু জনগনের উপকার করেছি, সেগুলো ছিল আমার দায়িত্ব ও কর্তব্য এবং অনিচ্ছাকৃতভাবে যদি কোন ভুল করে থাকি তাহলে বিশ্বনাথ বাসি আমাকে ক্ষমা করে দিবেন। এসময় তার চোখ দিয়ে টপ টপ করে পানি পড়ছিল।
বিদায়ী অনুষ্টানে সভাপতিত্ব করেন নবাগত ওসি শামিম মুসা। তিনি নিজেকে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান দাবি করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সকল কার্যক্রম পরিচালিত হবে। আমি মদ, জুয়া, গাজা, ইয়াবা ও সন্ত্রাস দমনে জিরো টলারেন্স নীতি অনুস্মরণ করা আমার প্রধান অঙ্গীকার। এতে জনগনের সার্বিক সহযোগীতা আমার একান্ত প্রয়োজন। অনুষ্টানে বিদায়ী ওসি দোলাল আকন্দের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বিশিষ্ট সাংবাদিক, কলামিষ্ট, সমাজ বিশ্লেষক ও বিশ্বনাথের ডাক ২৪ডট কমের সম্পাদক এ এইচ এম ফিরোজ আলী, সাবেক উপজেলা আওয়ামীলীগের শ্রমসম্পাদক বশারত আলী বাছা, যুবলীগ নেতা আলতাব হোসেন, সেচ্ছা সেবকলীগ নেতা সিরাজুল ইসলাম, দৈনিক সমকাল পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক কাজি জামাল উদ্দিন, বিশ্বনাথের ডাক ২৪ ডট কমের ব্যবস্থাপনা সম্পাদক কামাল উদ্দিন, বিএনপি নেতা মিছবাহ উদ্দিন, যুবলীগ নেতা আশিক আলী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সিতার মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সহ-সভাপতি পার্থসারতি দাশ পাপ্পু প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সভাপতি পীর সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা বশির আহমদ, লামাকাজি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রইস আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার শাহনুর হোসাইন, যুবলীগ নেতা শাহ আলম খোকন, রোহেল খান, নোমান আহমদ, শ্রমীকলীগ নেতা ময়না মিয়া প্রমুখ।
বিদায়ী অনুষ্টান শেষে নবাগত ওসি তাঁর কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভার আ য়োজন করেন। তিনি বিশ্বনাথে অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। বক্তব্য রাখেন, সাংবাদিক আশিক আলী, রুহেল উদ্দিন, তজম্মুল আলী রাজু, এমদাদুর রহমান মিলাদ, সাইফুল ইসলাম বেগ, প্রণঞ্জয় বৈদ্য অপু, ফজল খান প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক আব্বাস হোসেইন ইমরান, আক্তার আহমদ সাহেদ, আব্দুস সালাম, নুরউদ্দিন, বদরুল ইসলাম মহসিন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *