অবশেষে সিলেটের বহুল আলোচিত ইয়াবা সম্রাট তবারক আলী এখন পুলিশের খাঁচায়

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোটার : সিলেটের বিশ্বনাথ উপজেলার বহুল আলোচিত ইয়াবা সম্রাট নাম তবারক আলী ওরফে (ইয়াবা সুমন)। তার বাড়ি উপজেলার রামপাশা ইউনিয়নের পাটাকইন গ্রামে। পিতার নাম মৃত আলকাছ আলী। এই তবারক সিলেটের একজন কুখ্যাত ইয়াবা ব্যবসায়ি। সে একজন সিএনচি চোর থেকে এখন হাজার কোটি টাকার মালিক। তার টাকা বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও পেয়েছেন। এদের তালিকা তৈরী করলে অনেক বড় বড় রাঘব বোয়াল ও ভদ্র বেশি প্রতারকদের নাম বেরিয়ে আসবে। তবারক গ্রেফতারের খবর মুহুর্তের মধ্যে সমগ্র উপজেলায় ছড়িয়ে পড়ে। প্রায় মাস খানেক পূর্বে তার স্ত্রী ও দুজন মহিলা প্রায় দুই কোটি টাকার ইয়াবা নিয়ে হবিগঞ্জ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল। স্ত্রী গ্রেফতারের পর তবারকের মোবাইল বন্ধ ছিল এবং তার কোন সন্ধানও পাওয়া যাচ্ছিল না। তবারক সিন্ডিকেটের লোকজন তার মাকে দিয়ে সিলেট সংবাদ সম্মেলনও করেছিল। তার মা তার পুত্রকে সমাজের দানসীল ব্যক্তি হিসেবে প্রশাসনের করুনা চেয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। গোয়েন্ধা পুলিশ অবশেষে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। শনিবার বিকেলে তবারক সহ ৪জনকে আদালতে প্রেরণ করা হয়। তবারকের সাথে গ্রেফতার কৃতরা হচ্ছেন,
বিশ্বনাথে মৃত ইউসুফ আলীর ছেলে ওয়াহিদ মিয়া (২২), বরিশালের বাকেরগঞ্জ থানার সাহেবগঞ্জের আবুল হোসেনের ছেলে সাগর হাওলাদার (২০) ও একই থানার বড়পাশার ফিরোজ জমাদ্দারের ছেলে ইমন জমাদ্দার (১৮)। ৩সহযোগীসহ তবারক আলীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান। তিনি জানান, পুলিশ সুপার ফরিদ উদ্দিনের নির্দেশনায় তাকে গ্রেফতার করা হয়েছে। তবারক আলীর বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় মাদকসহ বিভিন্ন অপরাধে ১০টি মামলা রয়েছে। গ্রেফতারের সময় তবারকের ঘরের খাটের বালিশের নিচ থেকে এক হাজার পিস ও তার শার্টের পকেট থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এসব ইয়াবার মূল্য প্রায় ৩ লাখ ২৪ হাজার টাকা।
পুলিশ সুপারের বরাত দিয়ে লুৎফুর রহমান জানান, তবারক আলী সিলেটের আলোচিত মাদক ব্যবসায়ী। তাকে গ্রেফতারের জন্য দীর্ঘদিন ধরে পুলিশ কাজ করে আসছিল।
বিস্তারিত জানতে বিশ্বনাথেরডাক ২৪ডটকমের সাথে থাকুন


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *