ওসমানীনগরে বড়ভাগা নদী পরিদর্শন করেন এমপি মোকাব্বির খান

Uncategorized
শেয়ার করুন

ওসমানীনগর সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে বড়ভাগা নদী পুন:খননে অনিয়মের অভিযোগে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। গতকাল সোমবার দুপুর ১২টায় উপজেলার খন্দকার বাজারে ওসমানীনগর উপজেলাধীন বড়ভাগা নদী অংশ পরিদর্শন করেন এবং স্থানীয় জনগণের সথে এ ব্যাপারে আলাপ আলোচনা করেন।
জানা যায়, ৬৪ জেলার অভ্যন্তরস্থ ছোট নদী খাল এবং জলাশয় পুণ:খনন প্রকল্প ১ম পর্যায় এর আওতাধীন বড়ভাগা নদী পুণ:খনন কাজ চলছে। এরই অংশ হিসেবে সিলেটের চারটি উপজেলা ওসমানীনগর, গোলাপগঞ্জ, দক্ষিণ সুরমা ও বালাগঞ্জ অংশের ৪৫ কিলোমিটার খাল খনন করছে সোহেল এন্টার প্রাইজ টিকাদারী প্রতিষ্ঠান। খাল খননে নানা অনিয়ম, অবৈধভাবে খালের মাটি বিক্রি করা ও মাটি ডেসিং করা হচ্ছে না এমন অভিযোগ করেন এলাকাবাসী। যার প্রেক্ষিতে সংসদ সদস্য খাল খনন পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব, দয়ামীর ইউনিয়নের চেয়ারম্যান তাজ মোহাম্মদ ফখর, সিলেট পানি উন্নয়ন বোর্ডের সাব ডিভিশনাল ইঞ্জিনিয়ার মনির হোসাইন, ওসমানীনগর উপজেলা প্রকৌশলী মো: আবু সাঈদ. পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারী গোলাম বারী, এসআই অভিজিৎ পাল, ইউপি সদস্য জয়নাল মিয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান, নুরুল ইসলাম লয়লা, আব্দুল বারিক, ডা: আব্দুল হান্নান, মকবুল হোসেন, শামছুর রহমান , মুজিব মিয়া, তাজুল ইসলাম মুহিত সহ এলাকার স্থানীয় ব্যক্তিবর্গ ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *