বিশ্বনাথ পৌর মেয়র মুহিবসহ ২৯জনের বিরুদ্ধে ফের মামলা

অপরাধ বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিদেবক : সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমানসহ ২৯জনকে আসামি করে বিশ্বনাথ থানায় আরেকটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার মামলাটি দায়ের করেন কাউন্সিলর রফিক হাসান। (মামলা নং-৩, তারিখ ০২/০৫/২৪ইং)। ধারা ১৪৩/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/৩৮০/৪২৭/৫০৬/১১৪/৩৪।

মামলার এজহারে উল্লেখ করা হয়েছে, বিশ^নাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমানের বিরুদ্ধে গত ১৭এপ্রিল ৭কাউন্সিলার অনাস্তা প্রস্তাব মন্ত্রনালয়ে দাখিল করেন। এই আক্রুশে মেয়র মুহিব, নারী কাউন্সিলর রাসনা বেগমকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা করেন। এতে রাসনা গুরুত্বর জখম হয়। রাসনাকে হত্যার পরিকল্পনাকারি মুহিবকে মেয়র পদ থেকে অপসারন ও কঠোর শাস্তির দাবিতে গত ২৮এপ্রিল কাউন্সিলর ও স্থানীয় আওয়ামীলীগের এর প্রতিবাদ সভার ডাক দেয়। এতে মেয়র ক্ষিপ্ত হয়ে আওয়ামীলীগের সভায় হামলা, ভাংচুর, দোকাপাট লুটপাটসহ নানা অভিযোগের কথা উল্লেখ করা হয়। এ ঘটনায় কাউন্সিলর রফিক হাসান বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হচ্ছেন, মেয়র, মুহিবুর রহমান, পরিচ্চন্ন কর্মী সুরমান আলী, রাজনগর গ্রামের আলী হোসেন ইংরেজ, মোল্লারগাঁও গ্রামের ফজর আলী,  শাহজিরগাঁও গ্রামের আরজান আলীর পুত্র রফিক আলী, ছত্তিশ সমেশ উদ্দিনের পুত্র বারাম উদ্দিন, কাউন্সিলর মুহিবুর রহমান বাচ্চু, উত্তর দৌলতপুর গ্রামের সনুফর আলীর পুত্র কুতুব উদ্দিন, আনরপুর গ্রামের মৃত কমর আলীর পুত্র বাবুল মিয়া, মেয়রে গাড়ি চালক হেলাল মিয়া, শ্রমিক নেতা জানাইয়া গ্রামের ময়না মিয়া, রামকৃষ্ণপুরে আনোয়ার আলী, জানাইয়া গ্রামের মৃত তোতা মিয়া পুত্র, আব্দুস শহিদ, দক্ষিণ মিরেরচর গ্রামের মিতাব আলী, ছত্তিশ নোয়াগাঁও গ্রামের আব্দুল তাহিদ, মৌলভীরগাঁও গ্রামের সাব্বির, জাহিদুল হক, মোল্লারগাঁও গ্রামের সিতাব আলী, সেনারগাঁও গ্রামের ময়না মিয়া, চরচন্ডি গ্রামের মতছির আলী, জানাইয়া গ্রামের দিলীপ কুমার, সমুজ আলী, ইলামেরগাঁও গ্রামের মৃত আং হাশিমের পুত্র রশিদ আলী, পাঠানচক গ্রামের আলা উদ্দিন, দশপাইকা গ্রামের আং মতিনের পুত্র আব্দুস শহীদ, শাহজিরগাঁও গ্রামের আরজান আলীরপুত্র আশিক আলী, ফয়ছল মিয়া, দশপাইকা গ্রামের ইছাক আলীর পুত্র দুদু মিয়া, জানাইয়া গ্রামের মখলিছ আলী।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে মেয়র তাঁর গাড়ি চালক হেলাল আহমদকে বাদি করে ৩কাউন্সিল ও আওয়ামীলীগের নেতাকর্মীসহ ৩০জনের মানে একটি মামলা দায়ের করা হয়েছে, (মামলা নং-০১)।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *