গরিবদের পাশে দাঁড়ানো ধনীদের নৈতিক দায়িত্ব : বিশ্বনাথে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা

ইসলাম বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পালের চক গ্রামের বিশিষ্ট মুরব্বি এলাকার খ্যাতি সম্পন্ন ব্যক্তি মরহুম হাজী ইরশাদ আলী পরিবারের পক্ষে গরিব অসহায়, দুস্থ পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ইরশাদ আলীর পুত্র যুক্তরাজ্য প্রবাসী হাজী সবুর আলী ও তার সহধর্মিনী শিরিন চৌধুরী আলী উপজেলার গণ্যমান্য ব্যক্তি বর্গের উপস্থিতিতে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রায় শতাধিক নারী পুরুষ ও শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। আজ সোমবার (১ ফেব্রুয়ারী) দুপুরে বিশ্বনাথ সদরস্থ সবুর মঞ্জিলে এ আয়োজন করা হয়।

পৌর মহিলা আওয়ামীলীগের আহবাক শিরিন চৌধুরী আলীর সভাপতিত্বে অনুষ্টানে বক্তারা বলেন, শুধু রাষ্ট্র নয় সমাজের বিত্তশালি ব্যক্তিরা দুস্ত মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব। কারন এদেশ সকলের এবং ধনীদের উপর গরিবের হক্ব রয়েছে।

সভায় বক্তব্য রাখেন সিলেট বিশিষ্ট সাংবাদিক, কলামিষ্ট ওসমাজ বিশ্লেষক জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এএইচএম ফিরোজ আলী, পৌর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল জলিল জালার, যুক্তরাজ্য প্রবাসি সেলিম আহমদ, সমাজ সেবক বাবুল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, ইউপি সদস্য জামাল আহম, বিশিষ্ট সমাজ কর্মী শিরিয়া বেগম, যুবলীগ নেতা শাহ আলম খোকন, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, সাবেক সভাপতি জাহাঙ্গির আলম খায়ের, সাধারণ সম্পাদক নবীন সোহেল, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাবেক সাধারণ সম্পাদক প্রণঞ্জয় বৈদ্য অপু, মডেল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আব্দুস সালামসহ অর্ধশতাধিক পৌর মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে মীলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *