বিশ্বনাথে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জামাত-বিএনপির মিছিল : ৭নেতাকর্মী গ্রেফতার

অপরাধ বিশ্বনাথ রাজনীতি
শেয়ার করুন

নিজম্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে অবরোধ ও হরতালের সমর্থনে জামাত-বিএনপি তিনটি পৃথক মিছিল করেছে।

জামায়াতে ইসলামি বুধবার সকালে পৌরসভার কালিগঞ্জ বাজারে ও মঙ্গলবার রাত ১০টায় বিএনপি দুই দফা জটিকা মশাল মিছিল করেছে। এই মিছিল থেকে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

স্থানীয় লোক জনের অভিযোগ বিগত কয়েক দফা অবরোধ ও হরতালের সময় জামাত বিএনপি এভাবে কোন মিছিল না করলেও হঠাৎ কিছ‚ লোক মিছিল করায় সহস্যের সৃষ্টি হয়।

একটি সুত্র জানায়, পুলিশের সাথে আতাত করে জামাত বিএনপি এ মিছিল করেছে। পুলিশে অনুমতি নিয়ে মিছিল করার ঘঁনাটি ছড়িয়ে পড়ায় সরকারদলীয় লোকজনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে ৩৩জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে (মামলা নং-৭) দায়ের করেছে এবং ইতি মধ্যে সিলেট গোয়েন্দা পুলিশ রাতে অভিযান চালিয়ে ৬নেতা কর্মীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, জানাইয়া গ্রামের বিএনপি নেতা আব্দুল হান্নান বাবুল, শাহজাহান মিয়া, রুবেল আহমদ, সত্তিশ গ্রামের রমজান আলী, সেবুল মিয়া, দেওকলস ইউনিয়নের আখতার আহমদ, ও হাফিজুর রহমান। গ্রেফতারকৃত আসামিদেরকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে থানার ওসি রমাপ্রসাদ চক্রবর্তী মোবাইল ফোন রিসিভ করেননি। তবে, ওসি তদন্ত আব্দুর রব সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃতরা সবাই বিএনপির রাজনীতির সাথে সরাসরি জড়িত এবং আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *