ওসমানীনগর থেকে চেক ডিজওনার মামলায় প্রতারক রুবেল গ্রেফতার

অপরাধ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেকদ : সিলেটের ওসমানীনগরে প্রতারনা মামলার আসামি রুবেল আহমদকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে ওসমানীনগর থানার এসআই মোবারক হোসেন। প্রতারক রুবেল আহমদ উপজেলার দিরারাই গ্রামের আয়না মিয়ার পুত্র। আজ বৃহস্পতিবার রুবেলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজহার সুত্রে জানাগেছে, বাদী শাহ আলমের সাথে আসমি রুবেলের সাথে পূর্বপরিচিত হওয়ায় গরুর খামার করার কথা বলে ১০লক্ষ টাকা ঋণ নেয়। কিন্তু ঋণ পরিশোধের তারিখ অতিবাহিত হওয়ায় বাদী আসামিকে খুজতে থাকেন এবং ঋণ পরিশোধের তাগিদ দিতে থাকেন। একপর্যায়ে আসামি রুবেল বাদীকে ১০লক্ষ টাকার চেক প্রদান করে। বাদী চেকটি নিয়ে ব্যাংকে গেলে ব্যাংক কর্তৃপক্ষ উক্ত চেকটি ডিজঅনার করে স্লিপ প্রদান করে। পরে বাদী চেকের টাকা পরিশোধ করার জন্য অনুরোধ জানিয়ে গত ৩ জুলাই লিগ্যাল নোটিশ দেয়ার পরও আসামি কোন জবাব না দেয়ায় বাদী তার বিরুদ্ধে সুনামগঞ্জ আমলগ্রহনকারি জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ১৩৮ ধারা মামলা দায়ের করেন। আসামি রুবেল এলাকায় প্রতারক হিসেবে পরিচিত। সে বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দিয়ে হওরানীর অভিযোগ রয়েছে।

আসামি রুবেলের বিরুদ্ধে আদালত পরোওয়ানা জারি করলে পুলিশ তার বাড়ি থেকে গ্রেফতার করে। গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার এসআই মোবারক হোসেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *