বিশ্বনাথে গুলি করে আতঙ্ক ছড়িয়ে প্রবাসীর বিলাশ বহুল গেইট ভাংচুরের অভিযোগ

অপরাধ বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে দিন দুপুরে গুলি করে আতংঙ্ক ছড়িয়ে প্রবাসীর চাচাত ভাই ও তার পরিবারকে জিম্মি করে গেইট ভাংচুরের অভিযোগ উঠেছে।

ঘটনাটি শুক্রবার বিকেলে বিশ্বনাথ উপজেলার মৌলভীগাঁও গ্রামের মৃত মফিজ আলীর ছেলে লন্ডন প্রবাসী মবুর আলী এর বাড়ির রাস্তায় ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্র আনে। এনিয়ে দিনভর উত্তেজনার পাশাপাশি গ্রামের লোকজনের মধ্যে চরম আতংক বিরাজ করছে। এরিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

প্রবাসী মবুর মিয়ার চাচাত ভাই সাইস্তা মিয়া অভিযোগ করে বলেন, প্রায় বছর খানেক ধরে বাড়ির রাস্তা নিয়ে পাশের বাড়ির নুরুল হকের ছেলে সাইকুল ইসলাম গংদের মধ্যে বিরোধ চলে আসছে। গত বছর প্রবাসী মবুর মিয়া তার বাড়ির বিরোধকৃত রাস্তার প্রবেশ মুখে একটি গেট নির্মাণ করেন। এনিয়ে আদালতে মামলা মোকদ্দমাও চলছে। কিন্তু মবুর মিয়ার প্রতিপক্ষ সাইকুল ইসলাম (৪২) গংরা এই গেট নির্মাণের পর থেকে ভাঙার জন্য নানা পায়তারা করে আসছে। অবশেষে শুক্রবার বিকেলে দুই আড়াই’শ জন ভাড়াটি মুখোশধারী সন্ত্রাসী এনে তার বাড়ির পুকুর পাড়ে গিয়ে কয়েক রাউন্ড গুলি ছুড়ে আতংক ছড়িয়ে বাড়ির সবাইকে জিম্মি করে রাখে। একইভাবে রাস্তার প্রবেশ পথ বন্ধ করে ও সিসি ক্যামেরা ভাংচুরের মাধ্যমে গেট ভাঙা শুরু করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এবিষয়ে প্রবাসীদের সাথে পরামর্শ করে আইনি সহায়তা চাইবেন বলে জানান সাইস্তা মিয়া।

জানতে চাইলে অভিযুক্ত সাইকুল ইসলাম তার উপর সকল অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, সাইস্তা মিয়া নিজে গেট ভেঙে আমাদের কথা বলছে।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, গেইট ভাংচুরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *