বিশ্বনাথে আ’লীগ নেতা গয়াছ হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

Uncategorized
শেয়ার করুন

বিশ্বনাথ : বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় নিহত আ’লীগ নেতা শেখ গয়াছ মিয়া (৫৫) খুনের মামলার প্রধান আসামী দশঘর ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি মাসুক মিয়া (৫০) কে গ্রেপ্তার করেছে বিশ্বনাথ থানা পুলিশ।

নিহত গয়াছ মিয়া দশঘর ইউনিয়নের বরুণী গ্রামের শেখ ইছকন্দর আলীর ছেলে ও ইউনিয়ন আ’লীগের সহপ্রচার সম্পাদক। গ্রেপ্তার মাসুক মিয়া একই ইউনিয়নের বরুণী গ্রামের মৃত জমির আলী ছেলে। গ্রেপ্তারকৃত মাসুক মিয়াকে শুক্রবার রাত সাড়ে ১১টায় পার্শ্ববর্তী উপজেলা জগন্নাথপুর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গত (২৮ মে) রাতে পীরের বাজার থেকে বরুণী গ্রামের নিজ বাড়িতে ফেরার পথে মাসুক মিয়ার বাড়ির সামনে হামলার শিকার হন নিহত শেখ গয়াছ মিয়া। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। দীর্ঘ প্রায় ৭দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে শুক্রবার সকালে তিনি মারা যান।

তবে হামলার ঘটনায় বৃহস্পতিবার ২০জনকে আসামী করে থানায় একটি মামলা করেন নিহতের ছেলে মাজেদ আহমদ (২৩)। আর ওই মামলার প্রধান আসামী হচ্ছেন মাসুক মিয়া। শুক্রবার সন্ধ্যা ৭টায় গয়াছ মিয়ার দাফন শেষ করার ৪ ঘন্টার ভেতের মাসুক মিয়াকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি।

উল্লেখ্য যে, মাসুক মিয়া গং ও গয়াছ মিয়া গংদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের পাল্টাপাল্টি মামলাও হয়েছিল। ইতিপূর্বে মাসুক মিয়ার পক্ষের লোকদের উপর হামলা করে গুরুত্বর আহত হয়েছিলেন। শেষ পর্যন্ত এ হত্যাকান্ডের ঘটনার ঘটে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *