বিশ্বনাথে সায়মন হত্যাঃ ৫ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:: বিশ্বনাথে চাঞ্চল্যকর কিশোর সায়মন হত্যা মামলার পাঁচ আসামীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে বিশ্বনাথ থানা পুলিশ। মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই অরূপ সাগর গুপ্ত কমল এ রির্পোট দাখিল করেন।
মামলায় একজন বৃদ্ধকে ঘটনার সাথে জড়িত না থাকায় অব্যাহতি দেয়া হয়েছে। চার্জশীটে অভিযুক্তরা হলেন, জানাইয়া গ্রামের মনোহর আলীর ছেলে এনাম উদ্দিন, মস্তাব আলীর ছেলে তাহিদ আলী, আব্দুল মছব্বিরের ছেলে আফজাল হোসেন লায়েক, মৃত তাহির উল্লাহর ছেলে ফয়েজ আহমদ ও তোরাব আলীর ছেলে তারেক আহমদ। অভিযুক্ত সকল আসামির বয়স ২০ থেকে ২৫এর ভেতর।
চলতি বছর ২০ মার্চ রাতে বিশ্বনাথ নতুন বাজার উপজেলা পরিষদ এলাকায় ছুরিকাঘাতে খুন করা হয় ইরমান আহমদ সায়মনকে। সে জানাইয়া গ্রামের মছলন্দর আলীর ছেলে। হত্যাকান্ডের পর সায়মনের বড় ভাই ময়নুল ইসলাম পাঁচজনকে আসামি করে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। (মামলা নং–২৭, তাং-২২.০৩.২১)।
ঘটনার দিন রাতে সায়মনকে ডেকে নিয়ে খুন করা হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।
বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান জানান, নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃতদোষীদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। স্বাক্ষীপ্রমাণে আসামীরা অবশ্যই সর্বোচ্চ শাস্তি পাবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *