সিলেট জেলা আওয়ামীলীগের বর্ধিত সভাঃ সংগঠনকে শক্তিশালী করনের উদ্যোগ

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট জেলা শাখার নবগঠিত কমিটির প্রথম বর্ধিত সভা আজ ২ অক্টোবর শনিবার সকাল ১১ঘটিকায় জেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান এর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক । বর্ধিত সভায় জেলা কমিটির ৪৫জন কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন।
সভার শুরুতে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ, সাধারন সম্পাদক লিয়াকত আলী, জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি লোকমান উদ্দিন, সাধারন সম্পাদক মোস্তাকিম হায়দার, বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাধারন সম্পাদক মকছুদুল ইসলাম, কোম্পানীগঞ্জের সভাপতি আলী আমজাদ, সাধারন সম্পাদক আফতাব আলী কালা মিয়া, কানাইঘাটের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান, সাধারন সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, গোয়াইনঘাটের সভাপতি ইব্রাহিম আলী, যুগ্ম সাধারন সম্পাদক মাস্টার ইসমাইল আলী, বালাগঞ্জের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মস্তাকুর রহমান মফুর, সাধারন সম্পাদক আনহার মিয়া, ফেঞ্চুগঞ্জের সভাপতি শওকত আলী, সাধারন সম্পাদক আব্দুল বাছিত টুটুল, ওসমানীনগরের সভাপতি আতাউর রহমান, সাধারন সম্পাদক আবদালুর রহমান চৌধুরী নাজনু, গোলাপগঞ্জের সাধারন সম্পাদক রফিক আহমদ, বিশ্বনাথের সভাপতি পংকি খান, সাধারন সম্পাদক ফারুক আহমদ, দক্ষিণ সুরমার বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারন সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সদরের সভাপতি নিজাম উদ্দিন প্রমুখ।
সভায় প্রত্যেক বক্তা ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের মেয়াদ উর্ত্তীণ কমিটি এবং সহযোগি সংগঠনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহনের জন্য জেলা আওয়ামীলীগের নিদের্শনা কামনা করেন। টানা কয়েক ঘন্টা বর্ধিত সভা শেষে জেলা কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৯ অক্টোবর শনিবার বর্ধিত সভায় প্রত্যেক উপজেলার সাংগঠনিক রির্পোট পর্যালোচনা করে সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার সিদ্ধান্ত গৃহীত হয়। অনেক উপজেলায় ছাত্রলীগ ও যুবলীগের কমিটি না থাকায় বক্তারা ক্ষোভ ও হতাশা ব্যক্ত করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *