বিশ্বনাথে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতার পিতৃবিয়োগঃ বিভিন্ন মহলের শোক

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রির্পোটার: বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চী ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান ও একই ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি শাহ মুজিবুর রহমানের পিতা তেলীকোনা গ্রামের বাসিন্দা পীর শাহ তাহির আলীর দাফন সম্পন্ন হয়েছে। গত ৯ জুলাই শুক্রবার বাদ জুম’আ স্থানীয় রাজাগঞ্জ বাজার জামে মসজিদ প্রাঙ্গনে জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। শাহ তাহির আলী হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেটের এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৮জুলাই রাত সাড়ে ১১টায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি এলাকার অত্যন্ত সহজ সরল এবং একজন ধার্মিক লোক ছিলেন। তিনি আপন-পর সহ এলাকার কারও সাথে কোনদিন নুন্যতম কথা কাটাকাটি হয়নি বলে অনেকেই স্মৃতিচারণ করেছেন। তিনি স্ত্রী, ৫ পুত্র, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর জানাজার নামাজে ইমামতি করেন সৎপুর দারুল হাদিস কামিল আলিয়া মাদরাসার প্রাক্তন অধ্যক্ষ মাওলানা শফিকুর রহমান।  স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন মরহুমের বড় ভাগনা তফাজ্জুল হোসেন ভান্ডারী, তেলীকোনা মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সদস্য কবির আহমদ কোব্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আনোয়ারুজ্জামানসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ
যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, সিলেট-২ আসনের সম্ভাব্য আওয়ামীলীগের সংসদ সদস্য পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এএইচএম ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সদস্য কবির আহমদ কোব্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারতি দাশ পাপ্পু পীর তাহির আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। পৃথক পৃথক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, তাহির আলীর মৃত্যুতে আমরা একজন আওয়ামীলীগ পরিবারের খাটি সদস্যকে হারালাম। আমরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *