বিশ্বনাথে বিকাশ কর্মীকে চুরিকাঘাত করে টাকা ছিনতাই : আটক-১

অপরাধ বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে শংকু মোহন ধর (২৮) নামের এক বিকাশ কর্মীর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সাড়ে তিন লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। তিনি বিশ্বনাথ পৌর শহরের পুরান বাজার এলাকার প্রসেনজিত ধরের ছেলে ও বিকাশ বিশ্বনাথ জোনে ডিস্ট্রিবিউশন সেলস অফিসার।

গত (২১ অক্টোবর) সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্বনাথ পৌর এলাকার রামধানাস্থ কাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়। এঘটনায় আজ বুধবার আলীম মোবাইল গ্যালারী কদমতলা তাজপুর ওসমানীনগরের বিকাশ অথরাইজড ডিস্ট্রিবিউশন জুনেদ আহমদ বাদি হয়ে ৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং-০৮। মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযানে চালিয়ে এঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বুধবার সন্ধ্যায় পৌর এলাকা থেকে সিএনজি চালিত অটোরিকশাসহ একজনকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত হলেন-পৌর শহরের অস্থায়ী বাসিন্দা কামাল মিয়ার ছেলে রাজু হোসেন (২৪)। সে স্বপরিবারে পৌর শহরের খাজাঞ্চী রোডে ফজলু মিয়া বাসায় ভাড়ায় বসবাস করে আসছে। আটককৃত আসামি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানায়।

সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুর ১২টার দিকে বিকাশ বিশ্বনাথ জোনে ডিস্ট্রিবিউশন সেলস অফিসার শংকু মোহন ধর বিশ্বনাথ থেকে নগদ ৩ লাখ ৫১ হাজার টাকা কালেশন করে বিভিন্ন বাজারে বিতরণ করার উদ্দেশ্যে তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে রামধানা এলাকায় যাওয়ার জন্য বের হন। দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে পৌছামাত্রই অজ্ঞাতনামা ৩ জন একটি সিএনজি অটোরিকশা নিয়ে শংকু মোহন ধরের মোটরসাইকেল কে ধাক্কা দেয়। এসময় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। এসময় অজ্ঞাত তিনজন তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে তার সাথে থাকা টাকা পয়সা তাদেরকে দিয়ে দিতে বলে। এসময় ডিস্ট্রিবিউশন সেলস অফিসার টাকা দিতে না চাইলে তার সঙ্গে অজ্ঞাতরা ধস্তাধস্তি শুরু করে। এক পর্যায়ে অজ্ঞাতনামা আসামিরা তাদের সঙ্গে থাকা ধারালো অস্ত্র দিয়ে বিকাশ ডিস্ট্রিবিউশন সেলস অফিসার শংকু মোহন ধরের গলায় আঘাত করে। এসময় তার সঙ্গে থাকা ৩ লাখ ১ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও রুপার একটি ব্রেসলেট নিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি প্রেরণ করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রুবেল মিয়া বলেন, এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়। আটককৃতকে আগামীকাল বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *