বিশ্বনাথে প্রতিপক্ষের হামলার আহত-৩ : হাসপাতালে ভর্তি

অপরাধ বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রবিবেদক :: বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের আমতৈল বাজারে প্রতিপক্ষের হামলায় ৪জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার (১১অক্টোবর) সন্ধা সাড়ে ৭টার দিকে আমতৈল বাজারে একটি দোকানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, জমসের পুর গ্রামের ছুরত মিয়া, সুনুু মিয়া ও আমতৈল গ্রামের নিজামুদ্দিন। আহতদের চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা জানান, শুক্রবার সন্ধার পর আমতৈল বাজারে একটি দোকানে নুর মিয়া মেম্বার ও মাইন উদ্দিন মেম্বার, মধু মিয়া, জিয়াউর, রব মিয়া, আলী হোসেন, আব্দুল মজিদসহ বেশ কয়েক জন মিলে রাজনৈতিক আলাপ-আলোচনায় করছিলেন। হঠাৎ করে আমতৈল ও জমসেরপুর গ্রামের নেছার আহমদ, আব্দুস সাত্তার, আইন উদ্দিন, তোফায়েল আহমদ ও আলমগীর হোসেন লাটিসুটা নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে ৩জন আহত হন। তারা সকলেই বিএনপি দলের সমর্র্থীত লোক। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানা গেছে। হামলার বিষয়টি নিশ্চিত করেছেন নুর মিয়া মেম্বার।

অভিযুক্ত আব্দুস সাত্তার জানান, আমরা কারো উপর হামলা করিনি বরং আমাদের উপর হামলা হামলা করা হয়েছে। আমরা থানায় অভিযোগও দিয়েছি।

থানার ওসি রুবেল মিয়া জানান, আহতরা হাসপাতালে আছে, চিকিৎসা শেষে অভিযোগ দিবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *