বিশ্বনাথে নিখোঁজের ২দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

অপরাধ বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে নিখোঁজ হওয়ায় ২দিন পর সিরাজ মিয়া (৫৫) নামের এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির বাড়ি উপজেলার রামপাশা (কোনাপাড়) গ্রামে।

বৃহস্পতিবার (৯ই নভেম্বর) দুপুরে খাজাঞ্চি ইউনিয়নের হোসেনপুর গ্রামের সড়কের মৃতদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে।

মৃত সিরাজ মিয়ার পারিবারিক সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার ৭ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন। নিখোঁজের বিষয়ে গতকাল ৮ নভেম্বর রাতে বিশ্বনাথ থানায় একটি অভিযোগ দায়ের করেন ছেলে কদর আলী। এর পর সম্ভাব্য সকল স্থানে খোঁজে তার সন্ধান মিলেনি।

নিহত সিরাজ মিয়ার ছেলে সজল মিয়া ও জীবন মিয়া দাবী, তাদের বাবাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তারা জানান, তাদের পিতা কয়েক মাস আগে তাদের গ্রামের এক দরিদ্র কিশোরীকে সিলেটে এক বাসায় গৃহকর্মীর কাজে দেন। সেখান থেকে মেয়েটি নিখোঁজ হয়। মেয়েটির ফিরিয়ে দিতে চাপ সিরাজ মিয়াকে চাপ  দেয় পরিবার। নিখোঁজ মেয়ের সন্ধানে সিরাজ মিয়া বের হলে আর বাড়িতে ফিরেননি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ওসমানীনগরের এডিশনাল এসপি আশরাফুজ্জামান ও বিশ্বনাথ থানার ওসি রমা প্রসাদ চক্রবর্তী। পুলিশ প্রাথমিক ধারনা সিরাজ মিয়া আত্মহত্যা করেছে।

লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর আত্মহত্যা না পরিকল্পিত হত্যা তা নিশ্চিত হওয়া যাবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *