সুনু মিয়া ছিলেন একজন মানবতার সেবক

বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রবিবেদক : বিশ্বনাথে প্রবীণ আওয়ামীলীগে নেতা যুক্তরাজ্য প্রবাসি, আল-মদীনা হাউজিং এর স্বত্বাধীকারি সাবেক বিশিষ্ট সমাজসেবী সুনু মিয়ার মৃত্যুতে এক শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) বিকেলে পৌর শহরের মজনু ফোরামের অফিসে এ শোক সভা অনুষ্ঠিত হয়। এ সভার আয়োজন করে সাবেক বিশ্বনাথ পৌরসভা বাস্তবায়ন পরিষদ।

সভায় মরহুম সুনু মিয়ার দীর্ঘ কর্মময় জীবন নিয়ে আলোচকরা বলেন, তিনি ছিলেন একজন খাটি বাঙালি, মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসি, সবসময় মানুষের কল্যালে কাজ করা ছিল তাঁর বড় স্বভাব। আওয়ামীলীগের দুর্দিনে তিনি প্রবাস থেকেও বিশ্বনাথের নেতাকর্মীদের পাশে ছিলেন। এনিয়ে বক্তারা তার ভুয়সী প্রশংসা করে রুহের মাগফিরাত কামনা করেন।

মরহুম সুনু মিয়া বিশ্বনাথ পৌরসভা বাস্তবায়ন পরিষদ গঠন, ফায়ার স্টেশন স্থাপনসহ মসজিদ, মাদরাসা শিক্ষা প্রতিষ্টানের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিয়েছেন। বক্তরা বলেন, সুনু মিয়াকে হারিয়ে আমরা একজন শ্রেষ্ট সমাজ সেবককে হারালাম বলে উল্লেখ করেন।

সাবেক বিশ্বনাথ পৌরসভা বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক শেখ মনির মিয়ার সভাপতিত্বে ও বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলীর পরিচালনায় শোকসভায় স্মৃতিচারণ করেন, বিশ্বনাথ সাংস্কৃতিক ঐক্য পরিষদের সভাপতি সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদ, বিশিষ্ট কলামিষ্ট ও সমাজ বিশ্লেষক এএইচএম ফিরোজ আলী, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আহাদ, গণতন্ত্র পার্টি বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি নাজিম উদ্দিন আহমদ, বিশ্বনাথ সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সভাপতি মো. মধু মিয়া, বিশ্বনাথ সাংস্কৃতিক ঐক্য পরিষদের সহ-সভাপতি কবির আহমদ, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, ইউপি সদস্য শফিক আহমদ-পিয়ার, কবি ও প্রভাষক শামীম হোসেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *