সিলেট-২আসনে মনোনয়ন দাখিল করলেন শফিকুর রহমান চৌধুরী

বিশ্বনাথ রাজনীতি
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলার ৬টি সংসদীয় নির্বাচনী এলাকার মধ্যে সিলেট-২আসন বিশ্বনাথ-ওসমানীনগর আসন নিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে দীর্ঘদিন ধরে হতাশার ছায়া লেগেছিল। কিন্তু সকল জ¦লপনা কল্পনার অবসান ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নির্বানী মনোনয়ন বোর্ড সিলেট জেলা আওয়ামলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীকে মনোনয়ন দেয়ার ঘোষনায় এ এলাকায় আনন্দ উল্লাস বিরাজ করছে।

বিগত ৫বছর এই নির্বানী এলাকায় কোন ধরনের উন্নয়ন না হওয়ায় সাধারণ মানুষও চরম ক্ষোব্ধ ছিলেন। আজ বৃহস্পতিবার দলীয় নেতাকর্মীদের নিয়ে দুপুর ১১টায় শফিকুর রহমান চৌধুরী সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে প্রথমে মনোনয়ন পত্র দাখিল করেন। তারপর বিশ^নাথ ও ওসমানীনগরে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্রের অবিকল কপি জমা দেন। বিপুল সংখ্যাক লোকের সমাগম ঘটলেও আচরণ বিধি লঙ্গন না করতে কম সংখ্যক নেতাকর্মী নিয়ে মনোনয়ন দাখিল করেন। জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদ নাসির উদ্দিন খানসহ অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশ্বনাথ আসার পর রশিদপুর থেকে বিপুল সংখ্যাক নেতাকর্মী তাকে নিয়ে বিশ্বনাথ উপজেলা পরিষদ মাঠে জমায়েত হয়ে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আরেকটি মনোনয় নপত্র দাখিল করেন। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, মহান আল্লাহর কৃপায় ও আপনাদের ভালোবাসা ও দোয়া নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছি। সম্মানীত ভোটারগণ স্বাধীনতা ও উন্নয়নের প্রর্তীক নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা হাতকে শক্তিশালি করার আবেদন করছি। এসময় আরো বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, সহ সভাপতি ফখরুল আহমদ মতসনি, আসাদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দুছ আলী, আমরি আলী’সহ উপজলো আ.লীগ, পৌরসভা আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনরে নতোর্কমীরা।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *