সিলেটে বিএনপির মিছিলে ককটেল বিস্ফোরণ : পুলিশকে ইট পাটকেল নিক্ষেপ

অপরাধ রাজনীতি সিলেট
শেয়ার করুন

ডাক ডেস্ক : সিলেট নগরীর বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ ও পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়েছে বিএনপি, যুবদল এবং ছাত্রদলের নেতাকর্মীরা। রোববার (২৯ অক্টোবর) সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে। 

সরেজমিনে দেখা যায়, নগরীর জেল রোড পয়েন্ট থেকে মহাজনপট্টির গলির দিকে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর কয়েছ লোদীর নেতৃত্বে ২৫-৩০ জন বিএনপি নেতাকর্মী মিছিল নিয়ে দুই পয়েন্টের মধ্যবর্তী স্থানে এসে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় । এসময় তারা পিকেটিং শুরু করেন। তবে দ্রুত পুলিশ ঘটনাস্থলে চলে আসে এবং রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশের দিকে ইট-পাটকেলর নিক্ষেপ করেন নেতাকর্মীরা। তবে বেশিক্ষণ রাস্তায় দাঁড়াননি তারা। মিছিল নিয়ে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যান।

এদিকে সকাল সাড়ে নয়টার দিকে জিন্দাবাজারস্থ কাজী ইলিয়াস নামকস্থানে যুবদলের কিছু নেতাকর্মী ঝটিকা মিছিল ও ইটপাটকেল ছুঁড়ে পুলিশকে লক্ষ্য করে। এসময় পুলিশ সাউন্ড গ্রেনেড ও কয়েক রাউন্ড টিয়ার গ্যাস ছুড়ে মারে।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে সিলেট মহানগরের জিন্দাবাজারে বিএনপি নেতাকর্মীরা জড়ো হয়ে পিকেটিং করার চেষ্টা করলে তাদের সরিয়ে দেয় পুলিশ।

ঘটনাস্থলে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ডিসি উত্তর) আযবাহার আলী শেখ, সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আলী মাহমুদসহ পুলিশের টিম।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *