সিলেটে বন্যার পর টিলা ধসে তিনজনের মৃত্যু

সিলেট
শেয়ার করুন

অনলাইন ডেস্ক :: সিলেটে বন্যার পর নগরির মেজরটিলা চামেলীবাগ আবাসিক এলাকায় টিলার মাটি ধসে চাপা পড়া তিনজনের মুত্যু হয়েছে। মাটিচাপার প্রায় ৬ ঘন্টা পর আজ সোমবার দুপুর ১২টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হচ্ছেন, করিম উদ্দিন (৩১), তার স্ত্রী শাম্মী আক্তার রুজি (২৫) ও তাদের শিশু সন্তান নাফজি তানিম ।

সোমবার ভোর ৬টায় চামেলীবাগের ২নম্বর রোডের  ৮৯ নম্বর বাসার উপরে টিলা ধসে পড়ে। এতে এই বাসায় ভাড়া থাকা ছয় জন মাটির নিচে চাপা পড়েন। তিনজনকে তাৎক্ষণিক জীবিত উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ৩জনের মৃত্যু হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধারে অভিযান শুরু করার পর বেলা ১২টার দিকে সেনাবাহিনী উদ্ধার অভিযানে নামার কিছুক্ষণ পর নিঁখোজ ৩জনের মরদেহ পাওয়া যায়।

স্থানীয় কাউন্সিলার জানান, বৃষ্টির কারণে উদ্ধার আভিযান কিছুটা ব্যাহত হয়। এছাড়া রাস্তা ছোট হওয়ার কারণে ফায়ার সার্ভিস ও সিটি করপোরেশনের গাড়ি ঢুকতে পারছে না। তাই হাত দিয়েই উদ্ধার কার্যক্রম চালানো হচ্ছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে। সঙ্গে পুলিশ, সিসিক কর্মী ও স্থানীয়রা সহযোগিতা করছেন।

সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, দুর্ঘটনাস্থলে যাওয়ার গলিটি অত্যন্ত সরু। যে কারণে ফায়ার সার্ভিস ও সিসিকের গাড়ি বা মাটি কাটার যন্ত্র ঢুকানো যাচ্ছে না।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *