সিলেটে দক্ষিণ সুরমায় সড়ক দূর্ঘটনা : সেই ঘাতক ট্রাক চালক গ্রেফতার

অপরাধ বিশ্বনাথ সারাদেশ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজিরবাজার-রশীদপুরের মধ্যবর্তী কুতুবপুর এলাকায় ট্রাক ও নির্মাণ শ্রমিক বহনকারী পিকআপের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ভয়াবহ এ সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের ঘটনায় দায়ের করা মামলায় সেই ঘাতক ট্রাক চালককে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শনিবার সন্ধ্যায় পটুয়াখালী জেলার সদর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ট্রাক চালক শফিকুল ইসলাম শেরপুর জেলা সদরের নয়াপাড়া মোকসেদপুরের মিস্টার মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৯ জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (গণমাধ্যম) আফসান-আল-আলম বলেন, এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। তবে দুর্ঘটনায় শফিকুল নিজেও কিছুটা আহত হয়েছেন।
প্রসঙ্গত, গত ৭জুন বুধবার ভোর সাড়ে ৫ টার দিকে সিলেট নগরীর আম্বরখানা থেকে পিকআপে (সিলেট-ন ১১-১৬৪৭) করে প্রায় ৩০জন নারী-পুরুষ নির্মাণ শ্রমিক জেলার ওসমানীনগর উপজেলার গোয়ালা বাজারে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৫টার দিকে পিকআপ দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকার কুতুবপুর নামক স্থানে মুনশীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বালুবহনকারী ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১৩-০৭৮০) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। হাসপাতালে নেয়ার পর আরো ৩ জনের মৃত্যু হয়। এ নিয়ে নিহতের সংখ্যা দাড়ায় ১৫ জন। এর মধ্যে ২জন নারী শ্রমিকও ছিলেন।
এ ঘটনায় নিহত এক শ্রমিকের স্বজন ইজাজুল ইসলাম বুধবার রাতে দক্ষিণ সুরমা থানায় মামলা করেন। ওই মামলায় ট্রাক ও পিকআপচালককে আসামি করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *