সিলেটের গোয়াইনঘাটে ভুয়া ডাক্তার আ-ট-ক, কর্মস্থল সিলগালা

অপরাধ সিলেট
শেয়ার করুন

ডাক ডেস্ক : সিলেটের গোয়াইনঘাটে সাদিয়া আক্তার নামের এক ভূয়া ডাক্তারকে আটক করে কর্মস্তল সিলগালা করা হয়েছে। আটককৃত সাদিয়া (৪৩) ঢাকার মিরপুর শেওরাপাড়া এলাকার মুহিত খানের মেয়ে।

এ ঘটনায় ওই ভূয়া ডাক্তারের কর্মরত প্রতিষ্ঠান জাফলং বাজারে অবস্থিত সোনিয়া ডায়াগনস্টিক সেন্টারকে ৫০হাজার ও ফার্মেসীকে ৫০হাজারসহ মোট ১লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে বিভিন্ন অনিয়ম আর অব্যবস্থাপনার কারণে সোনিয়া ডায়াগনস্টিক সেন্টার নামক প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কিশলয় সাহা, ডা. সাবিনা আক্তার, থানা পুলিশের সদস্যরা অভিযানে অংশ নেন।

জানা যায়, ড, সাদিয়া চৌধুরী সিম্মি নামের একজন চিকিৎসক মালয়েশিয়ায় থাকেন। তার নাম পরিচয় ব্যবহার করে ওই ভূয়া চিকিৎসক দীর্ঘদিন ধরে জাফলং এর সোনিয়া ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা দিয়ে আসছেন। খবর পেয়ে গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে ওই ভূয়া চিকিৎসককে আটক করেন। একই সাথে সোনিয়া ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা ও ৫০ হাজার টাকা জরিমানা এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে ফার্মেসীকে ৫০ হাজার করে মোট ১ লাখ টাকা জরিমানা করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *