সিংগেরকাছ এলাকায় দুস্তদের মধ্যে পেরেন্টস ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

Uncategorized
শেয়ার করুন

প্রবাসীরা দেশের মানুষের জন্য আশির্বাদ স্বরূপ। তারা বৈদেশিক মুদ্রা আয়ের মাধ্যমে দেশের অর্থনীতি সচল রাখার পাশাপাশি বিভিন্ন আয়োজন-অনুষ্ঠান ও প্রাকৃতিক দূর্যোগকালেও দেশের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ান। চলমান বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে গোটা বিশ্ব যখন কম্পমান। দেশে দেশে লকডাউন আর মৃত্যুভয় যখন পৃথিবীর প্রতিটি মানুষের অন্তরে। ভীতিকর বন্দিজীবনে কর্মহীন প্রবাসজীবন যখন বিষাদময়। নিজেদের পরিবার নিয়ে কোনমতে বেঁচে থাকার প্রচেষ্টা যখন সর্বত্র। এমন কঠিনতর সময়েও দেশের মানুষের কথা ভুলেননি প্রবাসীরা। পেরেন্টস ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে অতীতের সেই ধারাবাহিকতায় চলমান করোনা পরিস্থিতিতেও দেশের গরীব, দুস্থ ও কর্মহীন মানুষকে সাহায্য করে যাচ্ছে।

গতকাল ১৬ এপ্রিল বৃহস্পতিবার সিলেটের বিশ্বনাথ উপজেলার সিগেরকাছ শেখেরগাঁও ও আশ-পাশের অন্যান্য গ্রাম সহ প্রায় ৫০টি কর্মহীন পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

পেরেন্টস ওয়েলফেয়ার ট্রাস্টের সদস্য ও স্চ্ছোসেবকরা খাদ্যসামগ্রী প্রত্যেকের বাড়ি বাড়ি নিয়ে পৌছে দেন! সদস্য ও স্চ্ছোসেবকদের মধ্যে উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান, আবুল হোসেন,  আক্তার হোসেন শেখ, সালেহ আহমেদ, এমরান হোসেন,  আবু সুফিয়ান, ইকবাল হোসেন, জাকির হোসেন, অলিদ হোসেন,আকলুছ মিয়া,  রুবেল হোসেন, প্রমুখ।

মরহুম ক্বারী আব্দুল মুছাব্বির রহ. এর পরিবারের উদ্যোগে পেরেন্টস ওয়েলফেয়ার ট্রাস্ট ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয় । ট্রাষ্টের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হচ্ছে ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *