সন্তানেরা প্রতিশ্রুতি দিলেন মায়ের সেবা যত্ন করার

অপরাধ সারাদেশ
শেয়ার করুন

অনলাইন ডেস্ক :: ব্রাহ্মণবাড়িয়ায় জাহানারা বেগম (৭০) এক মাকে সন্তানরা ভরনপোষণ দেওয়াসহ সব ধরণের যত্নআদি করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন। মায়ের উপর অন্যায় অত্যাচারের অভিযোগ উঠলে সেনাবাহিনী সন্তানদেরকে ডেকে এনে এ প্রতিশ্রুতি আদায় করেন। সন্তানদেরকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, পৌর এলাকার গোর্কণঘাট এলাকায় প্রয়াত হাজী মো. আবদু মিয়ার স্ত্রীকে তার সন্তানেরা সেবা যত্ন করেন না বলে অভিযোগ উঠে। এমনকি তার উপর মানসিক ও শারিরিক নির্যাতন করা হয় বলে অভিযোগ রয়েছে। সম্পত্তির জন্য তারা এমনটা করছেন বলে স্থানীয়ভাবে জানা যায়।

খবর পেয়ে শুক্রবার সকালে জাহানারা বেগমকে উদ্ধার করে বাংলাদেশ সেনাবাহিনী ৩৩ বীর। এই সময় আটক করে নিয়ে আসা হয় তার আট সন্তানকে। ওই নারী নয় ছেলে ও তিন কন্যা সন্তানের জনক। সেনাবাহিনীর কাছে নিজেদের দোষ স্বীকার করে মায়ের কাছে ক্ষমা চান ওই সন্তানেরা। পরে ওয়ার্ড কাউন্সিলর মো. ফারুক আহমেদ মুচলেকা দিয়ে তাদেরকে ছাড়িয়ে আনেন।

ফারুক আহমেদ জানান, সম্পত্তি নিয়ে ওই পরিবারের মধ্যে ঝামেলা আছে। যতটুকু জানি এক সন্তান কৌশলে সম্পত্তি লিখে নিয়েছে। এ নিয়ে পরিবারটিতে বিরোধ ছিলো। সেনাবাহিনী দায়িত্ব দিয়েছেন কাগজপত্র দেখে বিষয়টি সমাধান করে দেওয়ার জন্য। সুত্র-দৈনিক ইনকিলাব


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *