লুৎফুর রহমানের মৃত্যুতে স্তব্দ সিলেট

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক গণপরিষদ সদস্য বাংলাদেশ সংবিধানে অন্যতম স্বাক্ষরকারী এডভোকেট লুৎফুর রহমান আজ ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় সিলেটের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহহি ওয়াইন্নাইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২বছর।
তিনি কয়েকদিন ধরে বাধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।  গণমাধ্যম ও ফেসবুকে তার অসুস্থতার খবর ব্যাপকভাবে প্রচার হচ্ছিল। লুৎফুর রহমানের মৃত্যু সংবাদটি মুহুর্তের মধ্যে সিলেটসহ সারা দেশে ছড়িয়ে পড়ে।

লুৎফুর রহমানের মৃত্যুর সংবাদে সিলেট এখন স্তব্দ এবং সর্বত্র শোকের ছায়া নেমে এসছে। তাঁর জানাজার নামাজ আগামীকাল শুক্রবার বাদ জুমআ সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে।

এদিকে প্রবীণ রাজনীতিবিদ, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান এর মৃত্যুতে সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, বিশ্বনাথের ডাক 24 ডটকম এর সম্পাদক ও প্রকাশক, বিশিষ্ট কলামিষ্ট ও সমাজবিশ্লেষক এএইচএম ফিরোজ আলী গভীর শোক প্রকাশ করেছেন।

তিনি এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *