রামোস যাচ্ছেন, নিশ্চিত করে দিল রিয়াল মাদ্রিদ

খেলাধুলা
শেয়ার করুন

এমন কিছু হবে, তা অনেক আগে থেকেই অনুমিত ছিল। স্প্যানিশ সংবাদমাধ্যমে মাঝেমধ্যে চুক্তি নবায়ন নিয়ে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ও সের্হিও রামোস – দুই পক্ষের মতের মিলের গুঞ্জন শোনা গেছে বটে। কিন্তু সের্হিও রামোস আর রিয়াল মাদ্রিদের পথ যে দুদিকে বেঁকে যাচ্ছে, তা-ই প্রায় নিশ্চিত করে জানিয়ে রেখেছিলেন ইউরোপের অনেক সাংবাদিক।

অবশেষে প্রায় নিশ্চিত ব্যাপারটা আনুষ্ঠানিক হয়ে গেল। রিয়াল মাদ্রিদ আজ আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়ে দিয়েছে, রামোস ক্লাব ছাড়ছেন। আগামীকাল তাঁর বিদায়ী সংবর্ধনাসূচক সংবাদ সম্মেলনে হবে।

‘রিয়াল মাদ্রিদ ক্লাব ঘোষণা করছে যে আগামীকাল, বৃহস্পতিবার, ১৭ জুন দুপুর ১২টা ৩০ মিনিটে প্রাতিষ্ঠানিকভাবে আমাদের অধিনায়ক সের্হিও রামোসকে সম্মান প্রদর্শন ও বিদায় জানানোর অনুষ্ঠান হবে। যে অনুষ্ঠানে যোগ দেবেন আমাদের ক্লাবের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ’ – রিয়াল মাদ্রিদের বিবৃতিতে লেখা।

অনুষ্ঠান শেষে রামোস অনলাইনে আয়োজিত সংবাদ সম্মেলনে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন বলেও জানিয়ে রেখেছে রিয়াল মাদ্রিদ।

আনুষ্ঠানিক এই বিবৃতির মধ্যে দিয়ে শেষ হয়ে গেল রামোস আর রিয়ালের ১৬ বছরের সম্পর্ক। যে সম্পর্কে প্রাপ্তির আনন্দ ছিল, শিরোপার পর শিরোপার উদ্‌যাপন ছিল, ক্রিস্টিয়ানো রোনালদো-ইকার ক্যাসিয়াস-কাকা-রাউল গঞ্জালেস-জিনেদিন জিদানদের মতো খেলোয়াড়দের সঙ্গ ছিল। বার্সেলোনাকে মাঝে কিছুদিন চূড়ায় উঠতে দেখার হতাশা ছিল, সেটি কাটিয়ে আবার রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়নস লিগের ‘রাজা’র সিংহাসনে বসতে দেখার তৃপ্তি ছিল।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *