মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই : বিশ্বনাথে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিশ^নাথ ওসমানী নগরের মানুষ দীর্ঘ ১০বছর উন্নয়ন ও সরকারের বিভিন্ন সহায়তা থেকে বঞ্চিত ছিলেন। আমি এমপি নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সামগ্রী নিয়ে ওয়ার্ড ইউনিয়ন পর্যন্ত গিয়ে নিজ হাতে পৌছে দিচ্ছি। এতে যেমন সরকারি ত্রাণ বিতরণে অপচয় হয়না, ঠিক তেমনি আমি অসহায় মানুষের হাতে যতসামান্য ত্রান দিয়ে আনন্দ পাই। আমি আজীবন মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করব। সরকার যে পরিমাণ বরাদ্ধ দেন তার চয়ে বেশি নিজ উদ্যোগে দিয়ে থাকি। বিশ^নাথ পৌর মহিলা আওয়ামীলীগ নেতৃ যুক্তরাজ্য প্রবাসি শিরিন চৌধুরী আলী ও তাঁর স্বামী সবুর আলী দীর্ঘদিন ধরে এলাকার মানুষের সেবায় নিয়জিত আছেন। তারা বিভিন্ন সময়ে খাদ্য সামগ্রী কাপড় চোপড় ও নগদ টাকা দিয়ে সহায়তা করছেন আমি তাদের ধন্যবাদ জানান। শিরিন চৌধুরী আলী এলাকায় মানব সেবায় দুষ্টান্ত স্থাপন করবেন বলে আশা করছি।
(১০এপ্রিল) বুধবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৌর মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের মধ্যে শিরিন চৌধুরী আলী পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। শিরিন চৌধুরী আলীর সভাপতিত্বে বিশ্বনাথ উপজেলা পরিষদ হল মিলনায়তনে আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, পৌর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল জলিল জালার, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সামসাদুর রহমান রাহিন ও আলতাব হোসেন।

এদিকে প্রতি বছরের ন‌্যায় চক গ্রামের হাজী ইরশাদ আলীর বাড়িতে বিকাল ২টায় এলাকার ৫০জন নারী পুরুষদের মধ্যে শাড়ি বিতরণ করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *