বিশ্বনাথে বাস উল্টে আহত ২০ জন

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কার কাজে অপরিকল্পিতভাবে খুঁড়াখোড়ি কারনে সিলেট টু জগন্নাথপুরগামী একটি যাত্রীবাহী বাস উল্টে অন্তত ২০ থেকে ২৫ জন যাত্রী আহত হয়েছেন। গতকাল সোমবার বিশ্বনাথ কালিগঞ্জ বাজার এলাকার মাধাই হাওরের ব্রিজের সম্মূখে এ দূর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে আহত সবার নাম জানা যায়নি। তবে, উপজেলার বরইগাও গ্রামের পংকি মিয়া, সুনামগঞ্জের জগন্নাথপুরের আরশ আলী (৫০), নোয়াব আলী (৪৫) নামের একজন গুরুত্বর আহত হয়ে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানাগেছে, গত ৭ মাস ধরে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক প্রশস্থ করণ ও সস্কার কাজ চলছে। কিন্তু দীর্ঘ ৭মাস ধরে অপরিকল্পিতভাবে এবং ধীর গতিতে কাজ করছে ঠিকাদারি প্রতিষ্টান। ১৩কিলোমিটারের মধ্যে বিশ্বনাথ থেকে কালিগঞ্জ বাজারের মাধাই ব্রিজ পর্যন্ত ৩কিলোমিটার রাস্তা কুড়ে রাখা হয়েছে। এতে যাত্রীবাহী বাস, ট্রাক, অটোরিকশা প্রায়ই দুর্ঘটনাকবলিত হচ্ছে। এ রাস্তাদিয়ে চলাচলকারি জনসাধারণ চমন ভোগান্তিতে রয়েছেন। গতকাল রোববার বিকেলে সিলেট থেকে ছেড়ে আসা জগন্নাথপুরগামী ঢাকা (মেট্রো-জ-১৪-১৩২৮) বাসটি কালিগঞ্জের মাধাই ব্রিজের সামনে গিয়ে উল্টে যায়। দ্রুত রাস্তাটির কাজ শেষ করে জনসাধারনের চলাচল স্বাভাকিব রাখতে উর্ধতন কর্মকর্তা নিকট বিশ্বনাথ-জগন্নাথপুরবাসির অনুরোধ।
এব্যাপারে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, বাস উল্টে ২০জন যাত্রী আহত হয়েছেন। তিনজনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমাী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *