বিশ্বনাথ প্রবাসি এডুকেশন ট্রাস্ট ইউকের নির্বাচনী প্রচারনা তুঙ্গে

জাতীয় বিশ্বনাথ রাজনীতি সারাদেশ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাজ্যে বিশ্বনাথ প্রবাসি এডুকেশন ট্রাস্ট এর নির্বাচনী প্রচারনা এখন খুবই জমজমাট। নির্বাচনের প্রার্থীরা দিবানিশি ভোটারদের সাথে স্বাক্ষাতের জন্য এক শহর থেকে অন্য শহরে আশা-যাওয়া করছেন। এটা যেন কোন জাতীয় নির্বাচনের চেয়েও গুরুত্ব বহণ করছে।

আগামি ৫মে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীদের পক্ষে দেশ-বিদেশের লোকজন প্রচার প্রচারনা চালাচ্ছেন। নির্বাচনে দুটি প্যানালে প্রতিদ্বদ্ধিতা করছেন। এক প্যানালের সভাপতি মো: তাহির উল্লা, সাধারণ সম্পাদক আজম খান। অপর প্যানেলের সভাপতি প্রার্থী মফিজ খান, সাধারণ সম্পাদ গুলজার খান। স্বতন্ত্রভাবে অনেকেই একক প্রার্থী হয়ে বিভিন্ন পদে লড়ছেন। এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৫৫জন। সংগঠনের নির্বাচনকে সামনে রেখে প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী লন্ডনে অবস্থান করছেন।

প্রবাসিদের ঐক্যের প্রর্তীক অরাজনৈতিক এ সংগঠনটি দীর্ঘ ৩০বছর ধরে প্রবাসিদের বিভিন্ন সমস্যা সমাধান, বিপদগ্রস্থ প্রবাসিদের পাশে দাঁড়ানো, বিশ্বনাথের শিক্ষা ও আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রয়েছে এ সংগঠনটির।

প্রবাসী অধ্যষুতি বিশ্বনাথ বাসীর চোখ এখন যুক্তরাজ্যের দিকে। এ সংগঠনের নির্বাচন নিয়ে বিশ্বনাথের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা যাচ্ছে। সকলেই সুষ্ট সুন্দরভাবে এ নির্বাচনের মাধ্যমে যারা বিজয়ী হবেন এবং যারা বিজয়ী হতে পারবেন না সকলে মিলে যেন মানবতার কল্যাণে এগিয়ে আসেন এই প্রত্যাশা সকলের।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *